টাইমলাইনবিনোদন

বিরাট-অনুষ্কা জইশ-ই-মহম্মদ জঙ্গি! ভাইরাল প্রতিবেদনের ছবি ঘিরে ট্রোলের বন‍্যা নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: ফের সংবাদ শিরোনামে অনুষ্কা শর্মা (anushka sharma) ও বিরাট কোহলি (virat kohli)। গত দুদিন ধরে অবশ‍্য সমস্ত লাইমলাইটই কেড়ে নিয়েছে এই তারকা জুটি। গত সোমবার দুপুরে ফুটফুটে কন‍্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা। জন্মের পরপরই ভাইরাল হয়ে যায় অনুষ্কা ও বিরাটের সদ‍্যোজাতের ভুয়ো ছবি। এবার খোদ বিরাট অনুষ্কাকে নিয়েই ছড়াল ভুয়ো খবর।

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা নাকি জইশ-ই-মহম্মদ (JeM) জঙ্গি (terrorist)। জম্মু কাশ্মীর থেকে গ্রেফতার করা হয়েছে তাঁদের। এমনি একটি প্রতিবেদনের (article) ছবি এই মুহূর্তে ভাইরাল (viral) সোশ‍্যাল মিডিয়ায়। তবে প্রতিবেদনে খবরটি জঙ্গি গ্রেফতারের হলেও সঙ্গে যে ছবিটি ছাপা হয়েছে তা বিরাট ও অনুষ্কার। ছবি অনুযায়ী, খবরটি ১১ জানুয়ারির।

32801410 1c99 11ea bef7 473b6fb03e0b Bangla Hunt Bengali News

বলা বাহুল‍্য, ছবি ভাইরাল হতেই হাসি মশকরার ঝড় উঠেছে নেটদুনিয়ায়। অনেকেই কটাক্ষ হেনেছেন প্রিন্ট মিডিয়া ও প্রকাশকের উদ্দেশে। আবার অনেকেই বলেছেন, তাড়াহুড়োর সময় এমন অনিচ্ছাকৃত ভুল হতেই পারে। তবে বাংলাহান্টের তরফে ছবিটির সত‍্যতা যাচাই করা হয়নি।

IMG 20210113 182119 Bangla Hunt Bengali News
ভাইরাল প্রতিবেদন

প্রসঙ্গত, গত ১১ জানুয়ারি কন‍্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা। এরপরেই বিরাটের ভাই বিকাশ কোহলি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে ছোট্ট ছোট্ট দু পায়ের ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানান বিরাট অনুষ্কাকে। সঙ্গে ক‍্যাপশনে লেখেন, ‘বাঁধভাঙা আনন্দ। বাড়িতে পরী এসেছে।’ মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। সংবাদ মাধ‍্যমে প্রকাশিত হতে থাকে বিরাট অনুষ্কার সদ‍্যোজাতের প্রথম ভিডিও বলে।

এরপরেই বিষয়টি খোলসা করেন বিকাশ কোহলি। তিনি জানান, ভিডিওটি ও ছবিটি একেবারেই সাংকেতিক। সদ‍্যোজাত‍র পায়ের ছবি পোস্ট করেননি তিনি। শুধু তাই নয়, একটি ভুয়ো ছবিও ভাইরাল হয় অনুষ্কা ও বিরাটের সদ‍্যোজাতের। উল্লেখ‍্য, এর আগেই বিরাট অনুষ্কা জানিয়েছিলেন তাঁদের সন্তানকে সোশ‍্যাল মিডিয়ায় আনতে চান না তাঁরা।

Back to top button