fbpx
খেলাটাইমলাইনবিনোদন

ঘরবন্দি হয়ে বিরাটের চুল কেটে দিলেন অনুষ্কা, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন তারকারাও। বলিউড থেকে টলিউড সব তারকারাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এমনিতে ব‍্যস্ত শিডিউলের ফাঁকে সময় বের করা খুবই কঠিন তাদের জন‍্য। তাই এই ২১ দিন পরিবার ও পছন্দের মানুষটার সঙ্গে সময় কাটাতে পিছপা হচ্ছেন না কেউই। তালিকায় রয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাও।


এর আগেই কোয়ারেন্টাইনে কীভাবে দিন কাটছে দুজনের তার একটা ঝলক দেখিয়েছিলেন অনুষ্কা। এবার ফের আরও একটি ভিডিও শেয়ার করেছেন তিনি‌। ভিডিওতে দেখা গিয়েছে বিরাটের চুল কেটে দিচ্ছেন তিনি। বিরাটও দিব‍্যি বাধ‍্য স্বামীর মতো বসে রয়েছেন, দেখছেন স্ত্রীর কার্যকলাপ। আগেকার ও চুল কাটার পরের দুই অবস্থারই ছবি শেয়ার করেছেন বিরাট। অনুষ্কা যে বেশ ভালই চুল কেটেছেন তা স্পষ্ট। ভিডিওটি পোস্ট করার সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। অনেকেই মন্তব‍্য করেছেন গৃহবন্দি থেকেও যে বেশ সময় উপভোগ করা যায় তা বিরাট ও অনূষ্কাকে দেখে শেখা উচিত।

প্রসঙ্গত, সম্প্রতি একটি ভিডিওবার্তায় সবাইকে বাড়ির মধ‍্যে থাকার জন‍্য আবেদন করতে দেখা গিয়েছিল ভারতীয় ক্রিকেট অধিনায়ককে। প্রশাসনের কথা মেনে গৃহবন্দি থাকলেই যে সবার ভাল হবে বারংবার সেই কথাটাই বলেছেন তিনি।

Back to top button
Close
Close