টাইমলাইনবিনোদনছবি

সন্তান জন্মের ১১ দিন পর প্রকাশ‍্যে বিরাট-অনুষ্কা, সদ‍্য মা হওয়া অভিনেত্রীকে দেখে চোখ কপালে নেটজনতার

বাংলাহান্ট ডেস্ক: গত ১১ জানুয়ারি ঘর আলো করে কন‍্যা সন্তান এসেছে বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মার (anushka sharma) পরিবারে। জন্মের পর থেকেই কড়া নিরাপত্তার ঘেরাটোপে রয়েছে একরত্তি। অতিথিদেরও দেখা করার অনুমতি ছিল না অনুষ্কা ও তাঁর সন্তানকে। এমনকি পাপারাৎজিকেও সদ‍্যোজাতর ছবি না তোলার অনুরোধ করেছিলেন বিরাট অনুষ্কা।

অবশেষে সন্তান জন্মের ১১ দিন পর প্রকাশ‍্যে এলেন ‘বিরুষ্কা’ জুটি। বান্দ্রার রাস্তায় এদিন পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন দুজন। অনুষ্কাকে এদিন দেখা গেল জিন্স ও ডেনিম জ‍্যাকেটে। সদ‍্য মা হয়েও একই রকম হট ফিগার ধরে রেখেছেন অভিনেত্রী। খোলা চুলে অনুরাগীদের মন জয় করলেন ‘হট মম’ অনুষ্কা। অপরদিকে বিরাটের পরনে ছিল কালো জিন্স ও শার্ট।

করোনা আবহে দুজনের মুখেই ছিল মাস্ক। পাপারাৎজিকে দেখে হাসি মুখে পোজ দিলেও মুখ থেকে একবারের জন‍্যও মাস্ক নামাননি বিরাট অনুষ্কা। তবে এদিন তাঁদের সঙ্গে দেখা যায়নি পরিবারের নতুন খুদে সদস‍্যকে।


প্রসঙ্গত, গত ১১ জানুয়ারি কন‍্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা। এরপরেই বিরাটের ভাই বিকাশ কোহলি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে ছোট্ট ছোট্ট দু পায়ের ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানান বিরাট অনুষ্কাকে। সঙ্গে ক‍্যাপশনে লেখেন, ‘বাঁধভাঙা আনন্দ। বাড়িতে পরী এসেছে।’ মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।সংবাদ মাধ‍্যমে প্রকাশিত হতে থাকে বিরাট অনুষ্কার সদ‍্যোজাতের প্রথম ভিডিও বলে।

এরপরেই বিষয়টি  খোলসা করেন বিকাশ কোহলি। তিনি জানান, ভিডিওটি ও ছবিটি একেবারেই সাংকেতিক। সদ‍্যোজাত‍র পায়ের ছবি পোস্ট করেননি তিনি। শুধু তাই নয়, একটি ভুয়ো ছবিও ভাইরাল হয় অনুষ্কা ও বিরাটের সদ‍্যোজাতের। উল্লেখ‍্য, এর আগেই বিরাট অনুষ্কা জানিয়েছিলেন তাঁদের সন্তানকে সোশ‍্যাল মিডিয়ায় আনতে চান না তাঁরা।

Back to top button