টাইমলাইনবিনোদনভিডিও

মা হওয়ার পর কেটেছে কয়েক মাস, একাই বিরাটকে কোলে তুলে শক্তি দেখালেন অনুষ্কা!

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরের শুরুতেই লক্ষ্মীর আগমন হয়েছে বলিউড তথা ভারতীয় ক্রিকেট জগতে। নতুন সদস‍্য এসেছে বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মার (anushka sharma) সংসারে। গত ১১ জানুয়ারি মা হয়েছেন অভিনেত্রী। তিন মাস এখনো কাটতে পারেনি, ইতিমধ‍্যেই নতুন উদ‍্যমে শুটিং শুরু করে দিয়েছেন অনুষ্কা।

বেশ কয়েক মাস পর শুটিং ফ্লোরে ফেরার অভিজ্ঞতা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনুষ্কা। মেকআপ রুমে বসে স্ক্রিপ্ট পড়ার একটি ছবি শেয়া্য করেছিলেন তিনি। ছবিতে দেখা গিয়েছে দু তিনজন ব‍্যস্ত তাঁর হেয়ার স্টাইল, মেকআপ করতে। সেই ফাঁকে অনুষ্কা স্ক্রিপ্টে চোখ বুলিয়ে নিচ্ছেন।


মা হওয়ার কয়েক মাস পরেই আবারো শুটিং ফ্লোরে ফেরায় অনুষ্কার পেশাদারিত্বকে কুর্নিশ জানিয়েছেন অনেকেই। এবার এমন একটি ভিডিও অভিনেত্রী শেয়ার করেছেন যা দেখে চোখ কপালে উঠেছে সকলের। ভিডিওতে অনুষ্কার সঙ্গে স্বামী বিরাটকে দেখা গিয়েছে। মজা করতে করতে পেছন থেকে বিরাটকে জড়িয়ে ধরে হঠাৎ করেই চাগিয়ে তোলেন অনুষ্কা।

আচমকা এমন কাণ্ডে জোর চমকেছেন বিরাটও। কিন্তু অনুষ্কা সন্দিহান। তিনি কি সত‍্যিই নিজে তুলেছেন বিরাটকে নাকি স্ত্রীকে সাহায‍্য করতে বিরাট নিজেই কসরত করে তুলেছেন নিজেকে? অনুষ্কাকে বারবার করে বলতে শোন যায় বিরাট যেন তাঁকে সাহায‍্য না করেন। পরপর দুবার বিরাটকে নিজেই চাগিয়ে তোলেন অনুষ্কা।

মজা করে হাতের পেশি ফুলিয়েও দেখান অনুষ্কা। এই মজার ভিডিও নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। ইতিমধ‍্যেই ৪৭ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। প্রশংসার ঢল নেমেছে অনুষ্কার পোস্ট করা এই ভিডিওতে।

প্রসঙ্গত, গত ১১ জানুয়ারি কন‍্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা। এরপরেই বিরাটের ভাই বিকাশ কোহলি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে ছোট্ট ছোট্ট দু পায়ের ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানান বিরাট অনুষ্কাকে। সঙ্গে ক‍্যাপশনে লেখেন, ‘বাঁধভাঙা আনন্দ। বাড়িতে পরী এসেছে।’ মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। সংবাদ মাধ‍্যমে প্রকাশিত হতে থাকে বিরাট অনুষ্কার সদ‍্যোজাতের প্রথম ভিডিও বলে।

এরপরেই বিষয়টি  খোলসা করেন বিকাশ কোহলি। তিনি জানান, ভিডিওটি ও ছবিটি একেবারেই সাংকেতিক। সদ‍্যোজাত‍র পায়ের ছবি পোস্ট করেননি তিনি। শুধু তাই নয়, একটি ভুয়ো ছবিও ভাইরাল হয় অনুষ্কা ও বিরাটের সদ‍্যোজাতের। উল্লেখ‍্য, এর আগেই বিরাট অনুষ্কা জানিয়েছিলেন তাঁদের সন্তানকে সোশ‍্যাল মিডিয়ায় আনতে চান না তাঁরা।

Back to top button