টাইমলাইনবিনোদন

সবসময় পাশে আছেন স্বামীর, বিরাটের অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্তকে সম্মান জানালেন অনুষ্কা

বাংলাহান্ট ডেস্ক: স্বামী বিরাট কোহলির (virat kohli) সিদ্ধান্তকে সাদরে স্বাগত জানালেন স্ত্রী অনুষ্কা শর্মা (anushka sharma)। নিজের পেশা নিয়ে বিরাটের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে ভালবাসা দেখালেন অভিনেত্রীও। সোশ‍্যাল মিডিয়ায় সগৌরবে জাহির করলেন স্বামীর প্রতি নিজের ভালবাসা।

টি২০ ক্রিকেটে ভারতীয় দলকে আর নেতৃত্ব দেবেন না বিরাট কোহলি। বৃহস্পতিবার নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন তিনি। আগামী টি২০ বিশ্বকাপের পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক আর থাকবেন না তিনি। নেটমাধ‍্যমে এমনি ঘোষনা করেছেন বিরাট। জল্পনা অবশ‍্য কিছুদিন ধরেই চলছিল‍। শেষমেষ বিরাট নিজেই শিলমোহর দিলেন তাতে।


এরপরেই নেটিজেনদের আগ্রহ ছিল বিরাটজায়া অনুষ্কা শর্মার প্রতিক্রিয়া নিয়ে। বাইশ গজে বিরাটের অধিনায়কত্বের সফরে সবসময় সঙ্গী ছিলেন অভিনেত্রী স্ত্রী। গ‍্যালারিতে দাঁড়িয়ে বহুবার স্বামীকে উৎসাত দিতে দেখা গিয়েছে তাঁকে। স্বাভাবিক ভাবেই বিরাটের এত বড় একটা সিদ্ধান্ত নিয়ে অনুষ্কা কী বলবেন তা নিয়ে চর্চা চলছিলই।


অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। একেবারেই কম কথায় বুঝিয়ে দিলেন নিজের মনোভাব। নিজের ইনস্টা স্টোরিতে বিরাটের বিবৃতিটির ছবি পোস্ট করে একটি হৃদয়ের ইমোজি লাগিয়েছেন তিনি। এতেই স্পষ্ট, মন থেকে স্বামীর এই সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছেন অনুষ্কা।


গত কয়েক ম‍্যাচ ধরেই বাইশ গজে বিরাটের পারফরম‍্যান্স খারাপ। তাই শেষমেষ নিজের ব‍্যাটিংয়ে মন দিতেই দলের অধিনায়কের সিংহাসন ছাড়লেন তিনি। আগামী টি২০ বিশ্বকাপেই শেষ বারের মতো ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হবেন বিরাট। হঠাৎ করে নয়, অনেকদিন ভেবেচিন্তেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এমনকি বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ‍্যায়, কোচ রবি শাস্ত্রী, সতীর্থ রোহিত শর্মার সঙ্গেও আলোচনা করেছেন তিনি।

Related Articles

Back to top button