fbpx
ছবিটাইমলাইনবিনোদন

বিকিনিতে মোহময়ী অনুষ্কা, একের পর এক হট ছবিতে রাতের ঘুম কাড়ছেন বিরাট-ঘরনী

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের সঙ্গে ক্রিকেটের মেলবন্ধন নতুন কিছু নয়। বহুদিন ধরে চলে আসছে এই মেলবন্ধন। আগের আমলের শর্মিলা ঠাকুর ও মনসুর আলি খান পতৌদি বা হালের বিরাট কোহলি (virat kohli)-অনুষ্কা শর্মা (anushka sharma) ও হার্দিক পাণ্ডিয়া-নাতাশা স্টানকোভিচ।
দুইয়ের মধ্যে মেলবন্ধন আগে থেকেই রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে। ভারতীয় ক্রিকেট দলের বহু তারকার নাম জড়িয়েছে বলিউড তারকাদের সঙ্গে।


ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে অনুষ্কা শর্মার বিয়েটা নিঃসন্দেহে একটা বড় ঘটনা ছিল ক্রিকেট ও বিনোদন জগত উভয়ের পক্ষেই। ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। তারপর থেকে একে অপরকে চিরকাল উৎসাহ প্রদান করে গিয়েছেন দুজনে।

দুজনের কার্যক্ষেত্র আলাদা হলেও সেই উৎসাহে কোনওদিন ভাঁটা পড়েনি। অনুষ্কার ছবি বা ফটোশুটে সবসময় প্রশংসা করতে দেখা গিয়েছে বিরাটকে। অভিনেত্রীও ম্যাচের সময় সাহস জুগিয়েছেন স্বামীকে।

View this post on Instagram

💛 @vogueindia @anaitashroffadajania

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

সম্প্রতি বেশ কিছু নতুন ফটোশুট করেছেন অনুষ্কা। জনপ্রিয় ম‍্যাগাজিন ভগের হয়ে এই ফটোশুট করতে দেখা গিয়েছে তাঁকে। কখনও বিকিনিতে আবার কখনও সমুদ্র সৈকতে আবেদনময়ী অবতারে ধরা দিয়েছেন বিরাট পত্নী।

View this post on Instagram

For shore! 🌊 @vogueindia @anaitashroffadajania

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

একের পর এক বোল্ড ফটোশুটে অভিনেত্রী যে রীতিমতো আগুন ছড়াচ্ছেন তা বলাই বাহুল্য। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ফটোশুট। প্রতিটি ছবিতে লাইকের সংখ‍্যা ছাড়িয়েছে কয়েক লাখ।

প্রসঙ্গত, শেষবার শাহরুখ খানের বিপরীতে জিরো ছবিতে দেখা গিয়েছিল অনুষ্কাকে। তারপর বড়পর্দায় আর কোনও ছবি করেননি তিনি। তবে তাঁর প্রযোজনায় বুলবুল, পাতাললোক বেশ হিট হয়েছে।

Back to top button
Close