fbpx
টাইমলাইনবিনোদন

ভারতীয় ক্রিকেটারের সাথে বিয়ে করতে চলেছে অনুষ্কা শেট্টি! সোশ্যাল মিডিয়ায় শুরু জোর চর্চা

বাংলাহান্ট ডেস্ক: দক্ষিণী ছবির জগতে বেশ পরিচিত নাম অনুষ্কা শেট্টি। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যেই রয়েছে তাঁর নাম। আগে থেকেই জনপ্রিয়তা তুঙ্গে ছিল অনুষ্কার। সেটা আরও বৃদ্ধি পায় বাহুবলী ছবিতে তাঁর দেবসেনার চরিত্রে অভিনয় করার পর। তাঁর বিপরীতে ছিলেন জনপ্রিয় অভিনেতা প্রভাস। তাঁর সঙ্গে বহুবার নাম জড়িয়েছে অনুষ্কার। একটা সময় শোনা গিয়েছিল প্রভালকেই ডেট করছেন অভিনেত্রী। গুঞ্জন শোনা গিয়েছিল তাঁদের বিয়েরও।

কিন্তু কিছুদিন আগেই এই বিষয়ে যাবতীয় জল্পনা কল্পনায় ইতি টেনেছেন প্রভাস নিজেই। কফি উইথ করন রিয়েলিটি শোতে এসে তিনি জানান, অনুষ্কার সঙ্গে কোনও সম্পর্কই নেই তাঁর। পুরো ব্যাপারটাই গুজব। এরপর ফের শোনা গিয়েছে আরও একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। তবে এবার কোনও অভিনেতা বা চলচ্চিত্র জগতের মানুষ নন। বরং জানা গিয়েছে, ভারতীয় ক্রিকেট দলের একজন ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

জানা গিয়েছে, ওই ক্রিকেটারের সঙ্গে প্রায়ই ডেটে যান অনুষ্কা। এমনকি দুজনের বিয়ের কথাও শোনা যাচ্ছে। তবে ওই ক্রিকেটারের নাম এখনও জানা যায়নি।

শুধু শোনা গিয়েছে, ওই ক্রিকেটার নাকি দক্ষিণ ভারতেরই। তবে এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি অনুষ্কা বা তাঁর পরিবারের কেউই।

প্রসঙ্গত, এই মুহূর্তে নিষব্ধম ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন অনুষ্কা। তাঁর বিপরীতে এই ছবিতে দেখা যাবে আর মাধবনকে। একজন মূক শিল্পীর চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রায়ই নানা ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। আগামী ২১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

Back to top button
Close
Close