ছবিটাইমলাইনবিনোদন

শাড়ি ছেড়ে স্কার্ট-ব্রালেটে ক‍্যামেরাবন্দি হলেন অন্বেষী, মোহময়ী অবতারে ভাইরাল অন্বেষীর ছবি

বাংলাহান্ট ডেস্ক: তিনি গুগলের ‘মোস্ট সার্চড অ্যাকট্রেস’। মডেলিং ছাড়াও কয়েকদিনেই জমিয়ে বসেছেন অভিনয় জগতেও। কথা হচ্ছে অন্বেষী জৈনকে (anveshi jain) নিয়ে। সোশ‍্যাল মিডিয়ায় রীতিমতো পরিচিত মুখ তিনি। আর হবে নাই বা কেন। অন্বেষীর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি মারলেই বোঝা যাবে তাঁর জনপ্রিয়তার নমুনা।
ভারতীয় নারী শাড়িতেই সবথেকে বেশি ভাল মানায়। এই কথাটার প্রমাণই যেন পাওয়া যায় অন্বেষীকে দেখলে। বিকিনি বা স্বল্প পোশাক নয়, শাড়িতেই ‘বোল্ডনেস’ কিভাবে ফুটিয়ে তোলা যায় তা অন্বেষীর থেকে ভাল হয়তো আর কেউ জানেন না।

এই মুহূর্তে ২.৬ মিলিয়ন ফলোয়ার অভিনেত্রীর। ছবি পোস্ট করতে না করতেই পড়ে যায় লক্ষ লক্ষ লাইক। তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি মারলেই বোঝা যাবে ওয়েস্টার্নের থেকে দেশি শাড়িই বেশি পছন্দ অন্বেষীর। আর তা কিভাবে ক‍্যারি করতে হয় তাও খুব ভাল ভাবে জানেন তিনি।

View this post on Instagram

2.5 Million ! Yes because my body looks a certain way and I make the best use of it on social media 😛😉. I always say – leverage your assets.Although I always cursed my body when I was bullied as a student and felt left alone for 4 years of college. only if I knew it’s wasn’t the body I hated, it was my lack of self love and self acceptance. Showing off 2.5 million is a symbol of some kind of authentic attachment. I would never say – you have to be hot or do bold scenes or be different to have such followers. You just have to be YOU. The biggest misconception is we think we fall in love with someone who is different than us . No , you’ll always be more attracted to someone who is similar to you. Recall your first date with your lover. Similarities is where it is . I am like you and to tell you this I meet you everyday , to tell that You are gifted too , figure out what that gift is and Leverage from it .🌺

A post shared by Anveshi Jain (@anveshi25) on

View this post on Instagram

Happy Diwali ♥️

A post shared by Anveshi Jain (@anveshi25) on

তাই বলে শুধু যে শাড়িই পরেন তিনি এমনটা কিন্তু নয়। জিন্স টপ বা স্বল্প পোশাকেও একই রকম সাবলীল তিনি।

View this post on Instagram

I want to see what happens if I don’t give up !

A post shared by Anveshi Jain (@anveshi25) on

সম্প্রতি ওয়েস্টার্ন পোশাকেই ক‍্যামেরাবন্দি হয়েছেন অন্বেষী। ছবিতে দেখা যাচ্ছে ব্রালেট ও স্কার্ট পরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই পোশাকেই ‘মিরর সেলফি’ তুলেছেন অন্বেষী। আর সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

View this post on Instagram

Revisiting memories!

A post shared by Anveshi Jain (@anveshi25) on

ইলেকট্রিকাল ও ইলেকট্রনিক্সে ব‍্যাচেলর ডিগ্রি রয়েছে অন্বেষীর। কিন্তু ইঞ্জিনিয়ারিং ছেড়ে অভিনয়ে কেরিয়ার গড়তে আসেন তিনি। এখন একজন জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও ফ‍্যাশন ব্লগার অন্বেষী। গন্দি বাত সিরিজেও অভিনয় করেছেন তিনি।

Back to top button