ছবিটাইমলাইনবিনোদন

করোনা আক্রান্ত হয়েও নিজে হাতে সাজিয়েছেন বাড়ির লক্ষ্মী প্রতিমাকে, ছবি শেয়ার করলেন অপরাজিতা

বাংলাহান্ট ডেস্ক: অতিসম্প্রতি জানা গিয়েছে করোনায় (corona) আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ‍্য (aparajita adhya)। তিনি নিজে সোশ‍্যাল মিডিয়ায় এই বিষয়ে কিছু না জানালেও মুহূর্তের মধ‍্যে ছড়িয়ে পড়ে খবর। অভিনেত্রীর আরোগ‍্য কামনায় কমেন্টে ভরে যায় অপরাজিতার সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল।

আজ কোজাগরী লক্ষ্মী পুজো (lakshmi puja)। অন‍্যান‍্য বার রীতিমতো ধুমধাম করে লক্ষ্মী পুজো হয় অপরাজিতা আঢ‍্যর বাড়িতে। নিজের হাতে পুজোর যাবতীয় কাজ করেন তিনি। মা লক্ষ্মীকে গান গেয়ে শোনান। অভিনয় ইন্ডাস্ট্রির অনেক চেনা পরিচিত মুখ দেখা যায় এদিন অভিনেত্রীর বাড়ির পুজোতে।


কিন্তু এবার করোনা আবহে দূর্গা পুজোর মতো লক্ষ্মী পুজোর জাঁকজমকও অনেকটাই ফিকে। উপরন্তু কোভিড আক্রান্ত হওয়ায় অভিনেত্রীর বাড়ির পুজো নিয়েও এবার সংশয় দেখা দিয়েছিল। কিন্তু দমেননি অপরাজিতা। প্রতিবারের মতো এবারেও নিজের হাতেই সাজিয়েছেন লক্ষ্মী প্রতিমা।

সেই ছবি নিজেই সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অপরাজিতা। লাল হলুদ শাড়ি, গয়নায় সাজিয়েছেন তিনি মা লক্ষ্মীকে। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করে লিখেছেন, ‘আমার মা কে ঠিক সাজাতে পেরেছি।’ এই পোস্টেও অনুরাগীদের শুভ কামনার ঢল নেমেছে।

 

প্রসঙ্গত, কিছুদিন আগেই জ্বরের কবলে পড়েন তিনি। এরপরই করোনা পরীক্ষা করানোয় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

লকডাউন ওঠার পরেই শুটিং ফ্লোরে ফেরেন অপরাজিতা আঢ‍্য। স্টার জলসার শো ‘রান্নাবান্না’ তে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন তিনি। শুটিং করতেই করতেই কিছুদিন আগে জ্বরের মুখে পড়েন অভিনেত্রী। আর অপেক্ষা করেননি। করোনা পরীক্ষায় করাতে রিপোর্ট আসে পজিটিভ। তবে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলেই জানা গিয়েছে।

Back to top button