ছবিটাইমলাইনবিনোদন

করোনাকে হারিয়ে ফের শুটিং ফ্লোরে অপরাজিতা আঢ‍্য, শেয়ার করলেন ছবি

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই করোনা (corona) আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল অভিনেত্রী অপরাজিতা আঢ‍্যর (aparajita adhya)। করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার পর চিকিৎসকের পরামর্শ মতো বাড়িতেই ছিলেন তিনি। অবশেষে নেগেটিভ রিপোর্ট পেয়ে ফের শুটিংয়ে যোগ দিলেন অভিনেত্রী।

সোশ‍্যাল মিডিয়ায় নিজেই সেলফি পোস্ট করে করোনা মুক্ত হওয়ার খবর জানিয়েছেন অপরাজিতা। তিনি লিখেছেন, ‘covid হারিয়ে আবার শুরু খেলা খেলা দিয়ে’। রিয়েলিটি শো হাসিওয়ালা অ্যান্ড কোম্পানির শুটিং শুরু করেছেন অভিনেত্রী।


সংবাদ মাধ‍্যমকে অভিনেত্রী জানান, শরীরে এখনো কিছুটা দুর্বলতা রয়েই গিয়েছে তাঁর। রক্তচাপ সামান‍্য বেশি। তাই চিকিৎসকের পরামর্শ মেনে কোনো ঝুঁকি নিতে রাজি নন অপরাজিতা। সম্পূর্ণ সাবধানতা অবলম্বন করেই শুটিং করছেন তিনি। অপরদিকে চলতি মাসেই ‘ফাটাফাটি’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখনি বেশি পরিশ্রম করতে চান না অভিনেত্রী। তাই পেছানো হয়েছে তারিখ।

 

প্রসঙ্গত, করোনা আক্রান্ত হয়েও নিজেই প্রতিবারের মতো বাড়ির লক্ষ্মীপুজোয় প্রতিমা সাজিয়েছেন অপরাজিতা। অন‍্যান‍্য বার রীতিমতো ধুমধাম করে লক্ষ্মী পুজো হয় অপরাজিতা আঢ‍্যর বাড়িতে। নিজের হাতে পুজোর যাবতীয় কাজ করেন তিনি। মা লক্ষ্মীকে গান গেয়ে শোনান। অভিনয় ইন্ডাস্ট্রির অনেক চেনা পরিচিত মুখ দেখা যায় এদিন অভিনেত্রীর বাড়ির পুজোতে।

কিন্তু এবার করোনা আবহে দূর্গা পুজোর মতো লক্ষ্মী পুজোর জাঁকজমকও অনেকটাই ফিকে ছিল। উপরন্তু কোভিড আক্রান্ত হওয়ায় অভিনেত্রীর বাড়ির পুজো নিয়েও এবার সংশয় দেখা দিয়েছিল। কিন্তু দমেননি অপরাজিতা। প্রতিবারের মতো এবারেও নিজের হাতেই সাজান লক্ষ্মী প্রতিমা।

সেই ছবি নিজেই সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করেন অপরাজিতা। লাল হলুদ শাড়ি, গয়নায় সাজান তিনি মা লক্ষ্মীকে। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করে লেখেন, ‘আমার মা কে ঠিক সাজাতে পেরেছি।’

Back to top button