টাইমলাইনবিনোদন

‘আমার আর বাবা বলে ডাকার কেউ রইল না’, প্রিয়জনকে হারিয়ে ভেঙে পড়লেন অপরাজিতা আঢ‍্য

বাংলাহান্ট ডেস্ক: গত এক বছর ধরে সময়টা বেশ খারাপ যাচ্ছে অভিনেত্রী অপরাজিতা আঢ‍্যর (aparajita adhya) পরিবারে। গত বছর শাশুড়ি, ননদের সঙ্গে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনিও। চলতি বছরের শুরুতে আবারো অসুস্থ হন অভিনেত্রীর মা। আর এবার অত‍্যন্ত কাছের মানুষ শ্বশুরমশাইকে হারালেন অপরাজিতা।

জানা যাচ্ছে, কিছুদিন আগে বাথরুমে মাথা ঘুরে পড়ে গিয়ে মাথা ঠুকে গিয়েছিল অভিনেত্রীর শ্বশুরমশাইয়ের। সম্ভবত তার থেকেই মস্তিস্কে রক্তক্ষরণ হতে থাকে। চিকিৎসা সঙ্গে সঙ্গে শুরু হলেও শেষরক্ষা হল না‌। শ্বশুরমশাইকে হারিয়ে কার্যতই ভেঙে পড়েছেন অপরাজিতা। সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমে এই খারাপ খবর জানিয়েছেন তিনি। শ্বশুরমশাইয়ের সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শ্বশুর মশাই আজ আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন। আমার আর বাবা বলে ডাকার কেউ রইল না।’


কমেন্ট বক্সে অনুরাগীরা সমবেদনা জানিয়েছেন অপরাজিতাকে। অনেকে অভিনেত্রীর সঙ্গে নিজেদের পরিস্থিতিকে মেলাতে পেরেছেন। নিজেদের জীবনের দুঃখজনক ঘটনা ভাগ করে অপরাজিতার পাশে দাঁড়িয়েছেন তাঁর অনুরাগীরা। এই সময়ে শক্ত থাকার অনুরোধ করেছেন তারা অভিনেত্রীকে।

খুব কম বয়সে পিতৃহারা হয়েছিলেন অপরাজিতা আঢ‍্য। তারপর থেকে মা ই একা হাতে মানুষ করেছেন তাঁদের দুই ভাই বোনকে। অল্প বয়সে বিয়ে হয়ে শ্বশুরবাড়িতে এসে বাবা ডাকার একজন মানুষ পেয়েছিলেন অপরাজিতা। শ্বশুরমশাই তাঁর বাবার অভাব পূরণ করে দিয়েছিলেন। আজ সেই স্থানটা আবারো শূন‍্য হয়ে গেল।

চলতি বছরের শুরুতেই অসুস্থ হয়েছিলেন অপরাজিতার মা। ফিমার বোন ভেঙে গিয়েছিল তাঁর। করতে হয়েছিল অস্ত্রোপচার। তবে এখন সুস্থ আছেন তিনি। এর মাঝেই আবার এক দুঃসংবাদে শোকের ছায়া নেমে এসেছে অভিনেত্রী অপরাজিতা আঢ‍্যর পরিবারে।

Related Articles

Back to top button