টাইমলাইনবিনোদন

চার বছর পর কামব‍্যাক, ‘লক্ষ্মীর ভাণ্ডার’ নিয়ে আসছেন অপরাজিতা আঢ‍্য

বাংলাহান্ট ডেস্ক: রাজনীতির উর্দ্ধে উঠে লক্ষ্মীর ভাণ্ডার এর সঙ্গে কিন্তু বাঙালির পরিচিতি দীর্ঘদিনের। আধুনিকতা ছুঁয়ে ফেলার আগে এই ভাণ্ডারেই যে জমত একটা একটা করে পয়সা। আর এই ভাণ্ডারের দায়িত্ব দায়িত্ব থাকত সংসারের লক্ষ্মী মা ঠাকুমাদের কাছেই। নারীর শ্রীতেই যে লক্ষ্মী অচলা হন সংসারে। এই কথাটাই আবারো মনে করিয়ে দিলেন অপরাজিতা আঢ‍্য (aparajita adhya)।

সময় বদলানোর সঙ্গে সঙ্গে বদলেছে সংসারের ধরন ধারনও। মহিলারা এখন ঘর বার দুটোই সমান দক্ষতায় সামলান। লক্ষ্মী কাকিমাও তেমনি। নিজের সংসার, প্রতিটা সদস‍্যের দিকে যেমন তার নজর, তেমনি আবার সংসারে মা লক্ষ্মীর আগমনও হয় তার হাত ধরেই। একটি মুদির দোকান চালান লক্ষ্মী কাকিমা।


সেখানেও তার মনোযোগের এতটুকু অভাব নেই। ক্লান্ত হন না? সঙ্গে সঙ্গে লক্ষ্মী কাকিমার জবাব, “ওমা! আমার দুটো সংসার। একটা সামলে আরেকটা সামলাচ্ছি। একেবারে ফুল অন এনার্জি!” গল্পটা দৈনন্দিন জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত বটে, তবে এই গল্পটা আসলে দেখা যাবে পর্দায়। লক্ষ্মী কাকিমার ভূমিকাতেই থাকছেন অপরাজিতা আঢ‍্য।

জি বাংলায় শুরু হতে চলেছে নতুন সিরিয়াল ‘লক্ষ্মী কাকিমা Superstar’। সদ‍্য প্রকাশ‍্যে এসেছে সিরিয়ালের প্রোমো। অপরাজিতার চরিত্রটি একজন গৃহবধূর। তবে তিনি সংসারের পাশাপাশি মুদির দোকান ‘লক্ষ্মীর ভাণ্ডার’ও চালান। অথচ স্বামী, সন্তান সবদিকে নজর রেখেও তার দিকে নজর দেওয়ার মতো লোক কিন্তু তেমন নেই। স্বামী একবার তাকিয়ে দেখেনও না স্ত্রীকে কেমন দেখাচ্ছে। যেন উদাসীন ভঙ্গি।

অপরাজিতার স্বামীর চরিত্রে অভিনয় করছেন দেবশঙ্কর হালদার। এই নিয়ে প্রায় চার বছর পর সিরিয়ালে ফিরলেন অপরাজিতা। শেষবার ‘পুণ‍্যি পুকুর’ সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। ২০১৫ থেকে ২০১৭ পর্যন্ত চলেছিল সেই সিরিয়াল। তবে লক্ষ্মীর ভাণ্ডার এর সম্প্রচার কবে থেকে শুরু হবে তা এখনো জানা যায়নি।

Related Articles

Back to top button