টাইমলাইনবিনোদনরাজনীতি

‘আমার বাড়িতে ৫ তারিখ লাইট বন্ধ থাকবে না’, মোদীকে চ‍্যালেঞ্জ জানিয়ে সাফ জবাব অপর্ণা সেনের

বাংলাহান্ট ডেস্ক: আজ ৫ এপ্রিল, রাত ৯টায় ৯ মিনিটের জন‍্য সমগ্র দেশবাসীকে আলো জ্বালাতে বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এইদিন নিজের বাড়ির সব আলো নিবিয়ে ছাদ, ব‍্যালকনিতে দাঁড়িয়ে প্রদীপ, মোমবাতি বা নিদেনপক্ষে টর্চ কিংবা মোবাইলের ফ্ল‍্যাশ লাইট জ্বালাতে বলেছেন তিনি। করোনা মোকাবিলায় এটা নতুন দাওয়াই মোদীর। আর এই নিদানেরই ঘোরতর বিরোধিতা করেছেন পরিচালক অপর্ণা সেন। তাঁর বাড়িতে আজ কোনও আলো নিভবে না, সাফ জানিয়ে দিয়েছেন অপর্ণা।


অপর্ণা সেনের সাফ কথা, “আমার বাড়িতে ৫ তারিখ লাইট বন্ধ থাকবে না। দেশের বর্তমান পরিস্থিতি যা চলছে তাতে দেশের সরকার পুরোপুরি দায়ী। ডাক্তার, স্বাস্থ‍্যকর্মী ও সাধারন মানুষকে একটা ধোয়াশার মধ‍্যে রাখা হয়েছে এবং এটা একটা মস্ত বড় প্রহসন। দেশের বেশিরভাগ মানুষ জানেন ই না দেশের এহেন দুরবস্থায় সরকার সার্বিয়াতে ৯০ টন করোনা টেস্টিং কিট সাপ্লাই করেছে। অথচ দেধের জনগণের গণ টেস্টিং, যা অন‍্যান‍্য করোনা আক্রান্ত দেশ ইতিমধ‍্যেই করেছে সেটা ভারতে করা হচ্ছে না পর্যাপ্ত টেস্টিং কিটের অভাবে। বিভিন্ন রাজ‍্য সরকার ইতিমধ‍্যেই জানিয়েছে তাদের কাছে পর্যাপ্ত টেস্টিং কিট নেই।”

প্রসঙ্গত, করোনা মোকাবিলায় রাজনৈতিক দ্বন্দ্ব দূরে সরিয়ে দেশবাসীকে একজোট হয়ে লড়াই করার ডাক জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর আগে জনতা কার্ফুর দিন বিকেল ৫টার সময় সমগ্র দেশবাসীকে জরুরি পরিষেবায় নিযুক্ত কর্মীদের ধন‍্যবাদ জানিয়ে ৫ মিনিট থালা, ঘন্টা ইত‍্যাদি বাজানোর আবেদন জানিয়েছিলেন তিনি।
এবার ফের একটি আর্জি রেখেছেন মোদী, ৫ এপ্রিল রাত ৯টায় ৯ মিনিট ধরে ঘরের আলো নিবিয়ে মোমবাতি, প্রদীপ, টর্চ বা মোবাইলের ফ্ল‍্যাশ জ‍্বালাতে। করোনার বিরুদ্ধে লড়াইয়ে সবাই সবার পাশে রয়েছে এটা বোঝাতেই এই পরিকল্পনা করেছেন প্রধানমন্ত্রী।

Related Articles

Back to top button