আন্তর্জাতিকটাইমলাইনবিনোদন

‘ভারতের বাতাস নোংরা’ বলায় ডোনাল্ড ট্রাম্পকে মিথ্যাবাদী বললেন বলিউডের এই ব্যক্তিত্ব

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (donald trumph) সমালোচনা করলেন বলিউডের বিখ্যাত লেখক ও সম্পাদক অপূর্ব আসরানি (apoorv asrani)। গতকালই ভারতের বাতাসকে নোংরা বলে সমালোচনায় জড়িয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প।

এই মুহুর্তে আমেরিকায় রাষ্ট্রপতি নির্বাচনের প্রস্তুতি জোরকদমে চলছে। ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী জো বিডেন রাষ্ট্রপতি নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে হাড্ডাহাড্ডি টক্কর দিচ্ছেন। রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প এবং জো বিডেনের মধ্যে বৃহস্পতিবার সর্বশেষ আনুষ্ঠানিক বিতর্ক হয়েছিল।

সেও রাষ্ট্রপতি বিতর্ক চলাকালীন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প বলেছিলেন, “চীনকে দেখুন, রাশিয়ার দিকে তাকাও, ভারতের দিকে তাকাও।” সব নোংরা। ভারতের বাতাস নোংরা। এরপরেই টুইটারে অপূর্ব আসরানি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বক্তব্যের নিন্দা করেছেন। তিনি ফেব্রুয়ারিতে ডোনাল্ড ট্রাম্পের ভারত সফরের কথাও স্মরণ করিয়ে দেন তিনি।

তিনি সামাজিক মাধ্যম টুইটারে ট্রাম্পের বক্তব্য শেয়ার করেন তার অফিসিয়াল হ্যান্ডেল থেকে, যা তিনি ফেব্রুয়ারিতে ভারতে দিয়েছিলেন। তার টুইটের ক্যাপশনে লিখেছেন, ‘সাত মাস আগে তিনি ভারতের মাটিতে বলেছিলেন,’ ভারত মানবতার প্রত্যাশা করে ‘। আজ তিনি ভারতকে ‘নোংরা’ বলে উড়িয়ে দিচ্ছেন। যদিও এখানকার বায়ুর গুণমান খারাপ তা সত্য, তবে ট্রাম্প মিথ্যা তাও একটি বড় সত্য। ‘

অপূর্ব এর টুইট সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তা তুমুল ভাইরাল হয়ে যায়। নেটদুনিয়ায় ভারতীয়রা আমেরিকান প্রেসিডেন্ট এর নিন্দা করতে শুরু করেন।

 

 

 

 

 

 

 

Back to top button