টাইমলাইনবিনোদন

হাঁটার ভঙ্গি নিয়ে কুৎসিত ট্রোল দশ বছরের ঐশ্বর্য-কন‍্যাকে! সমালোচনায় মুখর শুভবুদ্ধিসম্পন্নরা

বাংলাহান্ট ডেস্ক: লক্ষণীয় ভাবে ট্রোলিং বেড়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সামাজিক যোগাযোগ মাধ‍্যমকে ঢাল বানিয়ে কুরুচিকর আক্রমণের তীব্রতা ক্রমেই বেড়ে চলেছে। মূলত তারকারাই হন এই ট্রোলের শিকার। এমনকি তাঁদের সন্তানরাও ছাড় পান না নেটনাগরিকদের একাংশের কটাক্ষ, সমালোচনা থেকে। এই তালিকায় সাম্প্রতিক সংযোজন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের (aishwarya rai bachchan) কন‍্যা আরাধ‍্যা বচ্চন (aradhya bachchan)।

কিছুদিন আগেই ১০ এ পা দিয়েছেন অভিষেক ঐশ্বর্যর নয়নের মণি আরাধ‍্যা। একমাত্র মেয়ের জন্মদিন সেলিব্রেট করতে মালদ্বীপ উড়ে গিয়েছিলেন সেলেব জুটি। মঙ্গলবার মুম্বই ফিরেছেন তিনজন। আর বিমানবন্দরে পৌঁছানো মাত্রই ক‍্যামেরা কাঁধে পাপারাৎজি ঘিরে ধরে ঐশ্বর্য ও আরাধ‍্যাকে।


মাস্কের পেছনেই হাসি মুখ নিয়ে পাপারাৎজির ক‍্যামেরার দিকে তাকায় ছোট্ট আরাধ‍্যা। সেই ভিডিও ভাইরাল হতেই হাসি, মশকরায় ফেটে পড়েছে নেটিজেনদের একটা বড় অংশ। তাদের হাসার কারণ আরাধ‍্যার হাঁটার ভঙ্গিমা। কিছুটা র‍্যাম্প ওয়াকের মতোই কোমর বেঁকিয়ে হাঁটতে দেখা গিয়েছে তাঁকেই। আর এতেই হাসির খোরাক পেয়েছেন নেটনাগরিকরা।

একজন লিখেছেন, আরাধ‍্যার পায়ে কোনো সমস‍্যা রয়েছে নাকি সে নিজেই এভাবে হাঁটছে সেটা বোঝা যাচ্ছে না। একজন আবার লিখেছেন, ঐশ্বর্যই তাঁকে এভাবে হাঁটা শিখিয়েছেন। অনেকে তো প্রশ্নও তুলেছেন, আরাধ‍্যা ঠিক ভাবে হাঁটতে পারে কিনা। নয়তো সবসময় মেয়েকে এভাবে আগলে রাখেন কেন ঐশ্বর্য?

কিছু মানুষের মনে এমন প্রশ্ন জাগলেও একাংশ সপাটে চড় কষিয়েছেন তাদের গালে। একজন লিখেছেন, যারা আরাধ‍্যার হাঁটা নিয়ে কটাক্ষ করছেন, তারা ভুলে যাচ্ছেন যে সে এক ১০ বছরের শিশু। যখন ইচ্ছা তখন এমন শিশু সুলভ আচরণ করতে পারে সে। অন‍্য বাচ্চারাও বড়দের দেখে শিখে এমন করে। তখন তো ট্রোল হয় না? আরাধ‍্যাকে কটাক্ষ করে আসলে নিজের নিম্ন মানসিকতারই পরিচয় দিচ্ছে ট্রোলাররা।

 

মালদ্বীপে আরাধ‍্যার জন্মদিনের কয়েকটি ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ঐশ্বর্য। বড়সড় একটি চকোলেট কেক আনা হয়েছিল পার্টিতে। গোলাপি গাউনে পরীর মতো সেজে উঠেছিল আরাধ‍্যা। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ঐশ্বর্য লেখেন, ‘আমার পরী আরাধ‍্যা দশ বছরের হয়ে গেল। তোমার জন‍্যই আমি শ্বাস নিই আমার ডার্লিং আরাধ‍্যা। তুমি আমার জীবন, আমার আত্মা, নিঃশর্ত ভাবে ভালবাসি তোমায়।’

Related Articles

Back to top button