টাইমলাইনবিনোদনভিডিও

ছোট্ট লাল চোলিতে আঁটছেনা যৌবন, নেটপাড়ায় ঝড় তুললো সলমনের সেক্সি হবু বৌদি! চরম ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের অন্যতম হিট জুটিদের মধ্যে একজন ছিলেন মালাইকা অরোরা (malaika arora) ও আরবাজ খান (arbaaz khan)। একটা সময় খুবই চর্চিত জুটি ছিলেন তাঁরা। কিন্তু তারপরেই চিড় ধরে তাঁদের সম্পর্কে। বিচ্ছেদ হয়ে যায় আরবাজ ও মালাইকার। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর নিজের থেকে বয়সে ১১ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী।

অপরদিকে কম যান না আরবাজও। ইতালিয়ান মডেল তথা অভিনেত্রী জর্জিয়া অ্যান্ড্রিয়ানির (giorgia andriani) প্রেমে এখন মজেছেন সলমনের ভাই, এমনটাই জল্পনা শোনা যাচ্ছে বলিপাড়ায়। তবে মজেছেন না বলে হাবুডুবু খাচ্ছেন বললেই সম্ভবত ঠিক বলা হবে। নিজেদের পারিবারিক পার্টি তো বটেই, অন‍্যান‍্য তারকাদের পার্টিতেও একসঙ্গে উপস্থিত হতে দেখা যায় আরবাজ ও জর্জিয়াকে।

4e7bb31b785d5a2be22fc3d61054b517 Bangla Hunt Bengali News

সম্প্রতি শিল্পা শেট্টির দিওয়ালি পার্টিতে গার্লফ্রেন্ড জর্জিয়াকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন আরবাজ। আর এই পার্টিতেই রীতিমতো চোখ ধাঁধানো লুকে উপস্থিত হয়েছিলেন এই ইতালিয়ান মডেল। ছোট্ট টাইট লাল চোলি, লেহেঙ্গা এই পার্টির জন‍্য পছন্দ করেছিলেন তিনি। হেভি মেকআপ, খোলা চুলে ক‍্যামেরার ঝলকানিকেও যেন ম্লান করে দিচ্ছিলেন জর্জিয়া।

 

গাড়ির জন‍্য অপেক্ষা করতে করতে পাপারাৎজির ক‍্যামেরার সামনে পোজ দেন আরবাজ জর্জিয়া। সেই ভিডিও এখন তুমুল ভাইরাল। শিল্পা শেট্টির এই হেভিওয়েট দিওয়ালি পার্টিতে বহু তারকাকেই দেখা গিয়েছিল। সাধারণত অন‍্য কোনো দিওয়ালি পার্টিতে হাজির না হলেও শিল্পার পার্টিতে এসেছিলেন সলমন খান। দেখা গেল আর মাধবন, প্রীতি জিন্টা, সলমনের বোন অর্পিতা, একতা কাপুর সহ আরো অনেককেই।

 

প্রসঙ্গত, আগে এক সাক্ষাৎকারে আরবাজ জানান মালাইকার সঙ্গে তাঁর বিচ্ছেদের পর তাঁর গোটা পরিবার তাঁর পাশে দাঁড়িয়েছিল। তাঁর ভাইয়েরা সবসময় তাঁর সঙ্গে থাকেন বলে জানান আরবাজ। তিনি আরো বলেন, একে অপরের সেলিব্রেশনে হয়তো তাঁরা অংশগ্রহণ নাও করতে পারেন। কিন্তু বিপদের সময় ঠিকই পুরো পরিবারকে পাশে পাওয়া যায়।

Back to top button