টাইমলাইনফুটবলখেলা

মেসিকে গালিগালাজ! দ্বিতীয় ম্যাচের আগে তুমুল হাতাহাতিতে জড়ালেন আর্জেন্টিনা ও মেক্সিকোর ভক্তরা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিশ্বকাপের শুরুটা ভালো হয়নি লিওনেল মেসির আর্জেন্টিনার। সৌদি আরবের মতো খাতায়-কলমে অনেক দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে এগিয়ে গিয়েও হেরে বিশ্বকাপে অভিযান শুরু করেছে আর্জেন্টিনা। এই হারের ব্যাখ্যা চাইলে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি সাফ জানিয়ে দিয়েছেন যে, যা হওয়ার তা হয়ে গিয়েছে এবং তারা পরবর্তী ম্যাচে নিজেদের মনঃসংযোগ রাখছেন।

নিজেদের পরবর্তী ম্যাচে গ্যারোমা ওঁচোয়ার মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। নিজেদের প্রথম ম্যাচে গ্রুপের আরেকটি দল পোল্যান্ডের সঙ্গে ড্র করে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করেছে মেক্সিকো। রবার্ট লেওয়ানডোস্কির পেনাল্টি বাঁচিয়ে ম্যাচের নায়ক হয়ে গিয়েছিলেন মেক্সিকান গোলরক্ষক। খাতায়-কলমে যদিও আর্জেন্টিনা মেক্সিকোর চেয়ে অনেক এগিয়ে, তবুও আর কোনওভাবেই কোনও প্রতিপক্ষকে হালকা ভাবে নিতে চাইছেন না মেসিরা।

সেই হাইভোল্টেজ ম্যাচের আগে কাতারে মেক্সিকান এবং আর্জেন্টাইন ভক্তদের মধ্যে হাতাহাতির একটি খবর প্রকাশে এসেছে। আসলে সৌদি আরবের বিপক্ষে হারের একদিন পর দোহার আল উইদ্দা পার্কে নির্মিত ফ্যান জোনে আর্জেন্টিনা ও মেক্সিকোর সমর্থকদের মধ্যে এই সমস্যাটি তৈরি হয়। মেক্সিকোর কিছু ভক্ত মেসিকে গালিগালাজ করলে দুই পক্ষের মধ্যে তুমুল ঝামেলা বেঁধে যায়।

এই ঘটনার একটি ভিডিও ফুটেজও এখন সোশ্যাল মিডিয়াতে ক্রমশ ভাইরাল হচ্ছে। সবচেয়ে আশ্চর্যের বিষয় হল, এই সংঘর্ষের ঘটনাটি যখন ঘটে, তখন কাতারে এই সকল বিষয়ে নিরাপত্তার দায়িত্বে থাকা কোনও কর্মী ওই স্থানে উপস্থিত ছিলেন না।

এখনও অবধি পাওয়া খবর অনুযায়ী খবরে বলা হয়েছে, উভয় দলের সমর্থকদের মধ্যে সামান্য হাতাহাতি হয়, যার ফলে দুই দলেরই কয়েকজন সামান্য আহত হয়। এমন পরিস্থিতিতে কাল যখন দুই দলই মাঠে নামবে, তখন স্টেডিয়ামে নিরাপত্তা ব্যবস্থা প্রস্তুত রাখা আয়োজকদের জন্য বড় চ্যালেঞ্জ হতে পারে।

Related Articles