টাইমলাইনবিনোদন

গৃহবন্দি থেকে বিরক্ত? রইল অরিজিতের অন‍্যতম জনপ্রিয় কিছু গানের তালিকা

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।


ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। তবে দীর্ঘ সময় বাড়িতে বন্দি থাকতে থাকতে অনেকেই ধৈর্য্য হারিয়ে ফেলছেন। দীর্ঘ সময় ঘরবন্দি থাকলেও কাজ তো বন্ধ থাকতে পারে না। তাই বাড়ি বসেই কাজ করতে হচ্ছে সবাইকে। এই অবস্থায় বিরক্ত হয়ে উঠছেন সকলেই। বিশেষজ্ঞরা বলেন, গান শুনলে মন ভাল হয়, দুশ্চিন্তাও দূরে থাকে। রইল অরিজিত সিংয়ের কয়েকটি জনপ্রিয় গানের তালিকা।

থোড়ি জাগাহ- মরজাওয়া ছবির এই গানের দৃশ‍্যায়নে দেখা গিয়েছিল সিদ্ধার্থ মালহোত্রা ও তারা সুতারিয়াকে।

তুঝে কিতনা চাহনে লাগে হাম- কবীর সিং ছবিটি যতটা সফল হয়েছিল ততটাই জনপ্রিয় হয়েছিল ছবির গানগুলি। অরিজিৎ সিংয়ের কণ্ঠে এই গানটি এখন অন‍্যতম হিট গান।

খুলনে দো- দীপিকা পাডুকোন অভিনীত ছবির এই গানটিও অরিজিতের গাওয়া।

দুয়া করো- এই গানটিও বেশ জনপ্রিয় হয়েছে সম্প্রতি। স্ট্রিট ডান্সার থ্রিডি ছবিতে শোনা গিয়েছে এই গান।

শায়দ- লভ আজ কাল এর রিমেক ছবিটি তেমন সফলতা না পেলেও অরিজিতের কণ্ঠে এই গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে।

পচতাওগে- ভিকি কৌশল ও নোরা ফতেহি অভিনীত একটি মিউজিক ভিডিওর এই গানটি তুমুল ভাইরাল হয়।

ভে মাহি- অরিজিতের কণ্ঠে অন‍্যতম জনপ্রিয় এই গানটির দৃশ‍্যায়নে দেখা গিয়েছিল অক্ষয় কুমার ও পরিণীতি চোপড়াকে।

Back to top button