টাইমলাইনফুটবলখেলা

ফাইনালে হেরে কান্নায় ভেঙ্গে পড়লেন অরিন্দম, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এলেন না হাবাস

বাংলা হান্ট ডেস্কঃ সারা মরশুম জুড়ে ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করার পরও ফাইনালে হেরে সর্বস্ব হারাতে হল এটিকে মোহনবাগানকে। গতকাল আইএসএল ফাইনালে মুখোমুখি হয়েছিল এটিকে মোহনবাগান ও মুম্বাই সিটি এফসি। এই ম্যাচের একেবারে শেষ লগ্নে মুম্বাই সিটি এফসির কাছে গোল খেয়ে ফাইনালে হারতে হল মোহনবাগানকে। তারপরই কান্নায় ভেঙে পড়লেন মোহনবাগানের বাঙালি ফুটবলাররা। তবে এইদিন সবথেকে বেশি কান্নাছন্ন দেখালো এটিকে মোহনবাগানের বাঙালি গোল রক্ষক অরিন্দম ভট্টাচার্যকে।

সারা মরশুম জুড়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন অরিন্দম ভট্টাচার্য। টানা একটা মরশুমে কিভাবে ধারাবাহিকতা বজায় রাখতে হয় সেটা অরিন্দম দেখিয়েছেন। তাই হয়তো পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কান্নায় ভেঙে পড়লেন অরিন্দম ভট্টাচার্য। সারা মরশুম জুড়ে দুর্দান্ত পারফরম্যান্স করার পুরস্কারস্বরূপ গোল্ডেন গ্লাভস জিতেছেন অরিন্দম ভট্টাচার্য। তবে গোল্ডেন গ্লাভস পুরস্কার আনতে গিয়েই কান্নায় ভেঙে পড়েন তিনি, সেই সময় অরিন্দম কে জড়িয়ে ধরেন ডেভিড উইলিয়ামস, রয় কৃষ্ণরা।

https://twitter.com/atkmohunbaganfc/status/1370775283138056192?s=20

গতবছর আইএসএল ফাইনাল থেকে উত্থান ঘটে এই বাঙালি গোলকিপারের। এই মরশুমেও দুর্দান্ত পারফরম্যান্স করেন, পুরো মরশুম জুড়ে ধারাবাহিকতার সঙ্গে পারফরম্যান্স করেন অরিন্দম। এটিকে মোহনবাগানের ফাইনালে ওঠায় অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এই বাঙালি গোলরক্ষক। তবে ফাইনাল ম্যাচে মোহনবাগান ভালো খেললেও শুধুমাত্র তিরির ওন গোলের জন্য হারতে হল মোহনবাগানকে। যার জন্যই হয়তো কষ্টটা আরও অনেকগুণ বেড়ে গেল অরিন্দম ভট্টাচার্যের। শুধু অরিন্দম একাই নন, ম্যাচ হারার পর ভেঙ্গে পড়েছিলেন রয় কৃষ্ণা, ডেভিড উইলিয়ামস, প্রীতম কোটালরাও। এছাড়াও ভেঙে পড়েছিলেন এটিকে মোহনবাগানের কোচ অন্তনিও লোপজ হাবাসও। যিনি আজ পর্যন্ত ফাইনালে ওঠার পর একবারও ট্রফি হাতছাড়া করেননি। তাই হয়তো পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও দেখা যায়নি হাবাসকে।

Related Articles

Back to top button