fbpx
টাইমলাইনবিনোদন

মালাইকা কে ছেড়ে রকুল প্রীতের সঙ্গে প্রেম করছেন নাকি অর্জুন কাপুর!

বাংলা হান্ট ডেস্ক: বি টাউনে নতুন জল্পনা শুরু হয়েছে। রকুল প্রীত সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অর্জুন কাপুর? শুনে অবাক লাগছে নিশ্চয়ই! ভাবছেন, মালাইকা অরোরার সঙ্গে কি শেষ পর্যন্ত সম্পর্ক ভেঙে গেল অর্জুন কাপুরের? সম্প্রতি বলিউডের আনাচে কানাচে এই রকমই গুঞ্জন শোনা যাচ্ছে। 

 

সম্প্রতি ভূষণ কুমার, নিখিল আদবানি এবং জন আব্রাহামের প্রযোজনা সংস্থার সঙ্গে অর্জুন কাপুর এবং রকুল প্রীত সিং একসঙ্গে কাজ করবেন বলে শোনা যায়। পরিচালক কাসভি নায়ারের পরিচালনাতেই রকুল প্রীত সিংয়ের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে অর্জুন কাপুরকে। দুই দেশের দুটি মানুষ কীভাবে সীমান্তের বেড়াজাল ভেঙে একে অপরের কাছাকাছি আসতে পারেন, সেই গল্পই বলা হবে জন আব্রাহামের প্রযোজনা সংস্থার এই সিনেমায়। যদিও এই সিনেমার শ্যুটিং কবে থেকে শুরু হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

 

মঙ্গলবার মুক্তি পায় অর্জুন কাপুর, সঞ্জয় দত্ত এবং কৃতি শ্যানন অভিনিত সিনেমা পানিপথ-এর ট্রেলার। এই ট্রেলারে মারাঠা যোদ্ধা সদাশিব রাও ভাউ-এর চরিত্রে দেখা যাচ্ছে অর্জুন কাপুরকে। সদাশিব রাওয়ের প্রথম লুক সামনে আসার পরই অর্জুনের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন মালাইকা।

 

অন্যদিকে মালাইকা বর্তমানে ব্যস্ত তাঁর বিভিন্ন শো এবং ইভেন্ট নিয়ে। বর্তমানে বন্ধুদের সঙ্গে অমৃতসরের স্বর্ণমন্দিরে রয়েছেন মালাইকা। স্বর্ণমন্দিরে দাঁড়িয়ে তাঁকে ছবি তুলতেও দেখা যায়। এদিকে সম্প্রতি নিজের জন্মদিনর পার্টিতে গার্লস গ্যাঙ এবং বন্ধু অর্জুন কাপুরের সঙ্গে জমিয়ে নাচতে দেখা যায় মালাইকাকে। ছেলে আরহানকে জন্মদিনের কেক খাইয়া বন্ধুদের সঙ্গে প্রায় সারারাত পার্টিতে হুল্লোড় করতে দেখা যায় মালাইকাকে।

Leave a Reply

Close
Close