টাইমলাইনবিনোদন

অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের স্বীকারোক্তি মালাইকার !

বাংলা হান্ট ডেস্ক: বি-টাউনে অর্জুন-মালাইকার সম্পর্কের কথা কমবেশি সকলেই শুনেছে। উরো খবর ছড়িয়ে আছে।যদিও তাদের প্রেম নিয়ে প্রকাশ্যে কখনওই কথা বলতে দেখা যায়নি অর্জুন কিংবা মালাইকাকে। একসঙ্গে পার্টিতে যাওয়া, ডিনারে যাওয়া তাঁরা সবই করেন তারা। অনেক সময় তাদের এই সকল মুহূর্তের ছবিতে ক্যামেরা বন্দিও হয়েছে। তবুও তাঁদের প্রেম কিংবা বিয়ে নিয়ে কখনও প্রশ্ন করলে বেশিরভাগ সময়ই তাঁরা প্রশ্ন এড়িয়ে গিয়েছেন। কিছুদিন আগেও বি-টাউনে গুজব ছড়িয়েছিল যে খুব শীঘ্রই তাঁরা বিয়ের পিড়িতে বসতে চলেছেন। এখবর পুরোটাই গুজব বলেই উড়িয়ে দিয়েছেন অর্জুন, মালাইকা এবং তাঁদের পরিবার।

২৬ জুন বুধবার ছিল অর্জুন কাপুরের জন্মদিনে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সকলেই। তবে জন্মদিন সেলিব্রেট করতে মালাইকাকে নিয়ে নিউ ইয়র্কে গিয়েছেন অর্জুন। সেখানেই একসঙ্গে সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মালাইকা। যে ছবিতে অর্জুনের হাত ধরে থাকতে দেখা গেছে তাকে। আর অর্জুনও তাকিয়ে রয়েছেন মালাইকার দিকে। ক্যাপশানে মালাইকা লিখেছেন, ”জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল পাগল, মজার অসাধারণ মানুষ অর্জুনকে। রইল ভালোবাসাও। ”

তাঁর পোস্ট করা এই ছবি দেখে বলাই যায়, এই ছবির মাধ্যমেই একপ্রকার প্রকাশ্যে অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন তিনি। মালাইকার এই পোস্টে করেছেন দিয়া মির্জা, পরিণীতি চোপড়া, সোফিয়া চৌধুরি সহ আরও অনেকেই কমেন্ট করে।

তবে কিছুদিন আগে ‘কফি উইথ করণ’-এ বোন জাহ্নবীর সঙ্গে এসে অর্জুন-মালাইকার কথা সরাসরি না বললেও তিনি যে এক্কেবারেই ‘সিঙ্গল’ নন, সেকথা স্বীকার করেই নিয়েছিলেন খোদ অর্জুন কাপুর।

শেষপর্যন্ত বিয়ের পিড়িতে কবে বসে এই যুগল তা জানা কেবল সময়ের অপেক্ষা।

Back to top button
Close