টাইমলাইনবিনোদন

মাদক চক্রে জড়িত থাকার সন্দেহে বাড়িতে NCBর তল্লাশি, সমন পেলেন অর্জুন রামপাল

বাংলাহান্ট ডেস্ক: ফের বলিউডে (bollywood) মাদক (drugs) চক্র নিয়ে সক্রিয় নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো (NCB)। আজই সকালে মাদক চক্রে জড়িত থাকার সন্দেহে NCB আধিকারিকরা হানা দেন অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে। সূত্রের খবর, তল্লাশি চালানোর পর এবার অভিনেতাকে NCB দফতরে হাজিরার সমন পাঠানো হয়েছে।

গতকাল প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার বাড়িতে NCB তল্লাশি চালানোর পর উদ্ধার হয় ১০ গ্রাম গাঁজা। এরপরেই গ্রেফতার করা হয় প্রযোজকের স্ত্রীকে। NCB আধিকারিক সমীর ওয়াংখেড়ে সংবাদ সংস্থা PTI কে জানান, প্রযোজককে সমন পাঠানো হয়েছিল কিন্তু তিনি আসেননি। এক মাদক পাচারকারীর বয়ানের ভিত্তিতে তল্লাশি চালানো হয় প্রযোজকের বাড়িতে।


সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যু তদন্তে প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ‍্যাটে মাদক সংক্রান্ত কথোপকথন প্রকাশ‍্যে আসার পরেই তদন্তে নামে NCB। সুশান্তের জন‍্য মাদক আনার অভিযোগে রিয়া, তাঁর ভাই শৌভিক চক্রবর্তী, হাউজ ম‍্যানেজার স‍্যামুয়েল মিরান্ডা ও এক রাঁধুনীকে গ্রেফতার করে NCB।

তদন্ত যত এগোতে থাকে ততই দীপিকা পাডুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুরের মতো বলিউডের প্রথম সারির তারকাদের নাম উঠে আসতে থাকে। এই মামলায় বলিউডের একাংশকে নেটিজেনদের চরম ট্রোলের মুখেও পড়তে হয়।

এই প্রসঙ্গে অক্ষয় কুমার বলেন, “আমি যদি বলি এই ইন্ডাস্ট্রিতে সমস‍্যা নেই তাহলে মিথ‍্যে বলা হবে। প্রত‍্যেক ইন্ডাস্ট্রির মতো এই ইন্ডাস্ট্রিতেও সমস‍্যা রয়েছে। কিন্তু সব মানুষ এতে যুক্ত নয়। সেটা সম্ভব নয়।” গত অক্টোবরে ইন্ডাস্ট্রির মাদক চক্র নিয়ে বলতে গিয়ে এক ভিডিও বার্তায় এমনটাই বলেন অক্ষয় কুমার।

Back to top button