টাইমলাইনখেলাক্রিকেটIPL

উদ্বোধনী ম্যাচেই কি অভিষেক ঘটতে চলেছে অর্জুন তেন্ডুলকারের, বড় ইঙ্গিত দিল মুম্বাই টিম ম্যানেজমেন্ট

বাংলা হান্ট ডেস্কঃ আর মাত্র একটা দিনের অপেক্ষা তারপরই শুরু হতে চলেছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ আইপিএল (IPL)। আগামীকাল থেকে শুরু হতে চলেছে আইপিএল। আইপিএল এর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হতে চলেছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ইতিমধ্যেই এই ম্যাচ ঘিরে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে কারণ প্রায় দু’বছর পর দেশের মাটিতে আইপিএল অনুষ্ঠিত হতে চলেছে।

আগামীকাল মাঠে নামছে মুম্বাই ইন্ডিয়ান্স। এবার মুম্বাই ইন্ডিয়ান্সকে ঘিরে অন্যবারের থেকে আরও বেশি উন্মাদনা কারণ এবার মুম্বাই ইন্ডিয়ান্স দলে রয়েছে ক্রিকেটের ভগবান শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার। এবার নিলামে কুড়ি লক্ষ টাকা বেস প্রাইজে অর্জুনকে দলে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তারপর থেকে সকলের মনে একটাই প্রশ্ন এবার কি তাহলে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে আইপিএলে অভিষেক ঘটতে চলেছে অর্জুন টেন্ডুলকারের।

আগামীকালই কি মুম্বাইয়ের জার্সি গায়ে আইপিএল অভিষেক ঘটবে অর্জুন টেন্ডুলকারের? এই প্রশ্নের জবাব জানতে গিয়ে জানা গিয়েছে আগামীকাল মুম্বাইয়ের জার্সি গায়ে অভিষেক ঘটছে না অর্জুন টেন্ডুলকার এর কারণ বর্তমানে মুম্বাই একটি দারুন শক্তিশালী দল এই দলে রয়েছে একাধিক তারকা। আর এই তারকাদের ভিড়ে কার্যত জায়গা হচ্ছে না অর্জুনের। অর্জুন টেন্ডুলকার একজন বোলিং অলরাউন্ডার, আর মুম্বাই দলে একাধিক তারকা অলরাউন্ডার রয়েছেন। হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়ার মতো তারকা রয়েছে মুম্বাই দলে। আর এই মুহূর্তে এদের বাদ দিয়ে মুম্বাই দলে অর্জুনের সুযোগ পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

Back to top button