টাইমলাইনবিনোদন

আমি আর সহ্য করতে পারছি না : আরমান মালিক, জনপ্রিয় বলিউড গায়ক

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে বলিউডের জনপ্রিয় গায়কদের মধ্যে অন্যতম হলেন আরমান মালিক। একটি জনপ্রিয় রিয়েলিটি শো থেকে তাঁর কেরিয়ার শুরু। তারপরেই বলিউডে প্লেব্যাক সিঙ্গিং শুরু করেন তিনি। তারপর আর তাঁকে পেছন ফিরে তাকাতে হয়নি। বিটাউনে এখন বেশ পরিচিত নাম আরমান মালিক। গানের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ছিলেন আরমান। ছিলেন, কারন সম্প্রতি যাবতীয় পোস্ট, ভিডিও, ছবি সবই নিজের ইনস্টা হ্যান্ডেল থেকে সরিয়ে দিয়েছেন তিনি। শুধুমাত্র দুটি পোস্ট রেখেছেন। আর সেই নিয়ে দুশ্চিন্তা শুরু হয়েছে গায়কের অনুরাগীদের।

আরমানের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এখন উঁকি মারলে দেখা যাবে মাত্র দুটি পোস্ট। একটিতে লেখা, ‘আমি আর সহ্য করতে পারছি না’। অপরটিতে লেখা, ‘ঠেলছি আর তুমি আমাকে আবার টেনে নিচ্ছ’। লেখা দুটির কোনও ক্যাপশন দেননি আরমান। আর এই বিষয়টা নিয়েই সন্দেহ উঁকি দিয়েছে তাঁর ভক্তদের মনে। আদৌ ভাল আছেন তো আরমান? মুহূর্তের মধ্যে আরমানের কমেন্ট বক্স ভরে গিয়েছে অনুরাগীদের প্র্শ্ন. জিজ্ঞাসায়। সবার একটাই প্রশ্ন, ঠিক কী হয়েছে তাঁর? ভাল আছেন তো তিনি? সেই সঙ্গে আরমানকে ধৈর্য্য ধরতে ও মন ভাল রাখার পরামর্শও দিয়েছেন নেটিজেনরা।

আরমানের শুভাকাঙ্খীরাও মন্তব্য করেছেন তাঁর পোস্টে। নেটিজেনদের একাংশ মন্তব্য করেছেন, সম্ভবত নতুন কোনও গান মুক্তি পেতে চলেছে আরমানের। তারই প্রচার করার জন্য এত কাণ্ড করছেন তিনি। তবে কোনও মন্তব্যেরই কোনও উত্তর দেননি আরমান।

সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে তিনি লিখেছেন, ‘কোনও বিষয়ে আসল সত্যটা না জেনে আগে থেকে কিছু অনুমান করে নেওয়া অনেক বেশি ক্ষতিকর। সবাই ধৈর্য্য ধরুন। শীঘ্র্ই সবটা জানতে পারবেন।’

Back to top button