টাইমলাইনবিনোদন

বনেদি বাড়ির বৌ হলেন ইপ্সিতা, ‘দেওর’ অর্ণবের সঙ্গে বিয়ে সেরে সুখবর দিলেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: জল্পনারই অবসান ঘটল। বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন টেলিপাড়ার জনপ্রিয় জুটি অর্ণব বন্দ‍্যোপাধ‍্যায় (arnab banerjee) ও ইপ্সিতা মুখোপাধ‍্যায় (ipsita mukherjee)। শনিবার রাতেই সোশ‍্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সুখবর জানান ‘কেয়া পাতার নৌকো’ নায়িকা। জীবনের নতুন ইনিংস শুরুর জন‍্য সকলের শুভেচ্ছা ও আশীর্বাদ কামনা করেছেন তাঁরা।

সোশ‍্যাল মিডিয়ায় যুগলে ছবি শেয়ার করেছেন ইপ্সিতা। স্ত্রীর কাঁধে হাত রেখে দাঁড়িয়ে অর্ণব। চোখেমুখে খুশি উপচে পড়ছে দুজনের। সুতোর কাজ করা ঘিয়ে রঙা পাঞ্জাবিতে সেজেছেন অর্ণব। পাশে সোনালি শাড়ি লাল ব্লাউজে সুন্দরী ইপ্সিতা। হালকা সোনার গয়না আর কপালের লাল টিপ তাঁর মিষ্টি মুখ খানি আরো সুন্দর করে তুলেছে।


ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘মিস্টার ও মিসেস বন্দ‍্যোপাধ‍্যায়ের তরফ থেকে ভালবাসা’। সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘এনগেজড’ ও ‘ম‍্যারেড’। একই দিনে বাগদান ও আইনি বিয়ে দুটোই সেরে নিয়েছেন অর্ণব ও ইপ্সিতা। জুটিকে শুভেচ্ছা পাঠিয়েছেন মিশমি দাস, অনিন্দিতা রায়চৌধুরী, গৌরব চট্টোপাধ‍্যায়, দেবাদৃতা বসু, দিয়া চক্রবর্তীরা।

দু বছরের সম্পর্ক অর্ণব ইপ্সিতার। অর্থাৎ আলো ছায়া সিরিয়ালের শুটিংয়ের সময়েই তাঁদের সম্পর্কের সূত্রপাত। এর আগে দিদি নাম্বার ওয়ানে অভিনেত্রী জানিয়েছিলেন, দুই পরিবারের লোকজন সবটাই জানান। তবে এখনি বিয়ে করছেন না তাঁরা। ইপ্সিতা নিজে অভিনয় নিয়ে স্নাতকোত্তর পড়ছেন। আপাতত নিজেকে বিয়ের আরেকটু উপযোগী করে তুলতে চান তিনি।

উপরন্তু অর্ণবদের বাড়ি বনেদি পরিবার। উত্তরপাড়ায় যৌথ পরিবারের ছেলে তিনি। তাই এখন থেকেই বাজার দোকান করা, রান্নাবান্না সবকিছুই ধীরে ধীরে শিখছেন ইপ্সিতা। নিজেকে তৈরি করার পরেই বিয়ের পিঁড়িতে বসবেন ‘কেয়া পাতার নৌকো’ অভিনেত্রী। ততদিন চুটিয়ে প্রেম।

এর আগে অর্ণবের জন্মদিনে যুগলে ছবি শেয়ার করেছিলেন ইপ্সিতা। দুজনের পরনেই টুইনিং করে নীল পোশাক। পাশাপাশি ঘনিষ্ঠ হয়ে বসে অর্ণবের দিকে একদৃষ্টে তাকিয়ে ইপ্সিতা। ক‍্যাপশন লিখেছিলেন, ‘বার্থডে বয়। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা মিস্টার ব‍্যানার্জি।’ অবশ‍্য তার আগে থেকেই দুজনের সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিল। তাই আর রাখঢাক করেননি ইপ্সিতা।

Related Articles

Back to top button