টাইমলাইনবিনোদনভারতরাজনীতি

অর্ণব গোস্বামীর গ্রেফতার মিডিয়া ও গণতন্ত্রের জন্য ভয়ানক দিন, উদ্ধব সরকারকে আক্রমণ করলেন বিজেপি নেতা কপিল মিশ্র

বাংলাহান্ট ডেস্কঃ রিপাবলিক টিভি-র এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামীর (Arnab Goswami) গ্রেপ্তারের প্রতিবাদে সরব হলেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (kangana ranaut) এবং বিজেপি নেতা কপিল মিশ্র (Kapil Mishra)। মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেন, ‘অর্ণব গোস্বামীর বাড়িতে গিয়ে ওনাকে মেরে চুলের মুঠি ধরে টেনে শারীরিকভাবে হেনস্তা করেছেন আপনারা’।

কঙ্গনা রানাওয়াতের আক্রমণ
নিজের স্যোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করে বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলেন, ‘আজ অর্ণব গোস্বামীকে হেনস্তা করার পর এভাবে আর কত জনের গলা টিপে মুখ বন্ধ করার চেষ্টা করবেন সোনিয়া সেনা? এর আগেও আপনারা অনেকের গলা কেটেছেন, ফাঁসির দড়িতে ঝুলিয়ে দিয়েছেন। তবে একটা আওয়াজ বন্ধ করবেন, আরও অনেক কন্ঠস্বর জেগে উঠবে’।

সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীকে কটাক্ষ করে বলেন, ‘এখন পাপ্পুর সমর্থকরা এত রেগে যাচ্ছেন কেন? পেঙ্গুইনরাই বা কেন এত ক্ষিপ্ত? অর্ণব স্যার, ঘাবড়াবেন না, চুল টানতে দিন ওদের। খোলাখুলি আক্রমণ শুরু হবে’।

কপিল মিশ্রের তোপ
অন্যদিকে বিজেপি নেতা কপিল মিশ্র অর্ণব গোস্বামীর (Arnab Goswami) গ্রেপ্তারের বিষয়ে নিন্দা জানিয়ে এক ভিডিওতে বলেন, ‘অর্ণব গোস্বামীর অপরাধ কোথায় ছিল? প্রশ্ন করা নাকি সত্য সকলের সামনে তুলে ধরা? নিজের চেষ্টায় অন্য টিভি চ্যানেলদের পেছনে ফেলে নিজের চ্যানেলকে এগিয়ে নিয়ে যাওয়া, সেটাই কি তাঁর ভুল ছিল?’

তিনি আরও বলেছেন, ‘এভাবে ভয় দেখিয়ে অর্ণব গোস্বামীর পাশাপাশি অন্যান্য নিউজ চ্যানেলগুলোর স্বাধীনতাকে খর্ব করার চেষ্টা করা হচ্ছে। অনুরোধ করছি, এই ‘গণতন্ত্র হত্যার’ জন্য দয়াকরে কেউ চুপ থাকবেন না। মহারাষ্ট্র সরকারের এই পদক্ষেপ অত্যন্ত নিন্দনীয়। অর্ণব গোস্বামীর ন্যায় বিচার পাওয়া উচিত’।

Back to top button