টাইমলাইনবিনোদনভিডিও

‘মহানায়ক’ সোহম, ‘মহা চোর’ অর্পিতা আর ‘মহা গায়ক’ রূপঙ্কর কী কম্বিনেশন! পুরনো ভিডিও নিয়ে হাসাহাসি নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: চোরের রানী, ক‍্যাশ কুইন, অর্পিতা মুখোপাধ‍্যায়ের (Arpita Mukherjee) এখন হরেক নাম। প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ‍্যায়ের ‘ঘনিষ্ঠ’ এই অর্পিতা এক সময়ে অভিনেয় জগতের সঙ্গে যুক্ত ছিলেন। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। নামীদামী প্রথম সারির নায়কদের সঙ্গেও কাজ করেছেন তিনি এক সময়ে। অভিনেত্রী হিসাবে কখনোই তেমন নাম করতে পারেননি ঠিকই, তবে এখন সব মহলেই চর্চায় একটাই নাম, অর্পিতা।

তাঁর দু দুটি ফ্ল‍্যাট থেকে ৫০ কোটি টাকা সহ প্রায় ৪ কোটি টাকার সোনার গয়না এবং প্রচুর সম্পত্তির নথিপত্র উদ্ধার হয়েছে। সবে মাত্র দুটি ফ্ল‍্যাট থেকে উদ্ধার হয়েছে যখের ধন। আরো অনেক জায়গাতেই রয়েছে ‘অপা’র ফ্ল‍্যাট। সেখানে তল্লাশি চালাচ্ছে ইডি। অর্পিতা আপাতত আলিপুর মহিলা সংশোধনাগারে।


তবে এসএসসি দুর্নীতি কাণ্ডে নাম জড়ানোর আগে অভিনয় দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন অর্পিতা। নায়িকা হওয়ার স্বপ্ন দেখতেন। বেশ কিছু ছবিতে কাজও করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়, জিৎ, স্বস্তিকা মুখোপাধ‍্যায়দের সঙ্গে। এমনকি সদ‍্য ‘মহানায়ক’ সম্মান প্রাপ্ত সোহম চক্রবর্তীর সঙ্গেও একটি ছবিতে অভিনয় করেছিলেন অর্পিতা।

ছবিটির নাম ছিল ‘জিনা: দ‍্য এন্ডলেস লভ’। সেই ছবিরই জনপ্রিয় গান ‘আগুন ছুঁয়েছে মন’ এর ভিডিও সম্প্রতি নতুন করে ভাইরাল হয়েছে। বিচিত্র সব কমেন্ট করছেন নেটনাগরিকরা। একজন ব‍্যঙ্গ করেছেন, ‘টাকাগুলোর আগেভাগে ব‍্যবস্থা করে ফেললে এই গানটা পার্থদার সঙ্গে ডুয়েটে গাইতে পারতেন।’ আবার কেউ মন্তব‍্য করেছেন, সৎ পথে পরিশ্রম করলে সোহমের মতো তিনিও মহানায়িকা হতে পারতেন।


প্রসঙ্গত, ২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘জিনা: দ‍্য এন্ডলেস লভ’। সোহম অর্পিতা ছাড়াও সেই ছবিতে অভিনয় করেছিলেন আম্রপালি ভট্টাচার্য, রাজেশ মুখোপাধ‍্যায়রা। গানটি গেয়েছেন রূপঙ্কর বাগচী এবং অন্বেষা দত্তগুপ্ত। ২০০৯ এ মুক্তি পেলেও নয় দিন আগেই এই গানটি ইউটিউবে আপলোড করা হয়েছে। আর সঙ্গে সঙ্গে ভাইরাল।

Related Articles

Back to top button