fbpx
ছবিটাইমলাইনবিনোদন

জিৎ দুর্যোধন, দ্রৌপদীর চরিত্রে শ্রাবন্তী, শিল্পীর তুলিতে দেখুন ‘টলিউড মহাভারত’

বাংলাহান্ট ডেস্ক: বলা হয় ভক্তরা ছাড়া তারকারা কিছুই নয়। অনুরাগীদের ভালবাসাই স্টারডম এনে দেয় তারকাদের। প্রিয় তারকার জন‍্য ভালবেসে কত কিছুই না করে অনুরাগীরা। ছবি আঁকা, গান উৎসর্গ থেকে শুরু করে আরও অনেক কিছু। ‘ফ‍্যানমেড’ কথাটা এখন প্রায়ই শোনা যায়। প্রিয় তারকাকে কোনও পছন্দসই চরিত্রের সঙ্গে মিলিয়ে দেওয়ার ঘটনা এখন প্রায়ই চোখে পড়ে।
লকডাউনে ভাইরাল হয়েছিল স্প‍্যানিশ ওয়েব সিরিজ মানি হায়েস্ট। কিছু অত‍্যুৎসাহী ভক্ত সেই সময় বলিউডে মানি হায়েস্টের একটি কাস্ট তৈরি করে ফেলেছিল। সেখানে প্রফেসরের চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখ খান বা আয়ুষ্মান খুরানাকে। নাইরোবির চরিত্রে রাধিকা আপ্টে, রাকেলের চরিত্রে তব্বুকে।
এবার টলিউডে (tollywood) তৈরি হল মহাভারত (mahabharata), তবে এটাও ফ‍্যানমেড। শিল্পী অবাক সাহার তুলিতে মহাভারতের চরিত্রগুলির আদলে রূপ পেল টলিউডের তারকারা। যুধিষ্ঠির থেকে দুঃশাসন কে নেই সেখানে। ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে অবাকের এই শিল্পকর্ম।

দুঃশাসন- ইন্দ্রনীল সেনগুপ্তকে খলনায়কের চরিত্রের জন‍্য বেছেছেন অবাক। বিদুরের চরিত্রে এঁকেছেন রুদ্রনীল ঘোষ ও দ্রোণাচার্যের আদলে রজতাভ দত্তকে এঁকেছেন অবাক।

কুন্তী- বয়স বাড়িয়ে পঞ্চপাণ্ডবদের মায়ের চরিত্রে স্বস্তিকাকে এঁকেছেন ।

দ্রৌপদী- দ্রৌপদীর সৌন্দর্যের সঙ্গে যেন শ্রাবন্তীর রূপটাই একেবারে মানানসই‌।

অর্জুন- অর্জুনের চরিত্রে অঙ্কুশ ও পরমব্রত দুজনকেই ভেবে রেখেছেন অবাক। বলা বাহুল‍্য দুজনকেই বেশ লাগছে অর্জুনের ভূমিকায়।

যুধিষ্ঠির- যুধিষ্ঠিরের চরিত্রে আবির চ‍্যাটার্জিকে এঁকেছেন অবাক। এমন চরিত্রে সিনেমায় আবিরকে দেখা যায়নি তেমন। তবে পঞ্চপাণ্ডবের বড়ভাইয়ের চরিত্রে মন্দ লাগছে না আবিরকে।

দুর্যোধন- জিতের তেজের সঙ্গে বেশ মানিয়েছে দুর্যোধন চরিত্রটি।

কর্ণ- অনির্বাণকে কর্ণের আদলে এঁকেছেন অবাক।

ভীম- দেবকে ভীমের চরিত্রে ভেবেছেন শিল্পী। অভিনেতার সিক্স প‍্যাক চেহারার সঙ্গে দিব‍্যি মানাচ্ছে এই চরিত্র।

ভীষ্ম- ভীষ্মের চরিত্রের জন‍্য প্রসেনজিৎ চ‍্যাটার্জিকে পছন্দ করেছেন শিল্পী। আর এই নির্বাচন যে যথার্থ তা ছবি দেখেই স্পষ্ট।

কৃষ্ণ- যিশু সেনগুপ্তকে এঁকেছেন কৃষ্ণের চরিত্রে। এর আগেও মহাপ্রভুর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল যিশুকে

Back to top button
Close