টাইমলাইনবিনোদন

চড়চড়িয়ে বাড়ছে পবনদীপ-অরুণিতার জনপ্রিয়তা, বলিউডে পরপর তিনটি গান রেকর্ড করে ফেললেন ইন্ডিয়ান আইডল জুটি

বাংলাহান্ট ডেস্ক: ইন্ডিয়ান আইডল সিজন ১২ নিঃসন্দেহে জনপ্রিয়তার অন‍্য চূড়ায় পৌঁছে দিয়েছে পবনদীপ রাজন (pawandeep rajan) এবং অরুণিতা কাঞ্জিলালকে (arunita kanjilal)। গানের দিক থেকে তো বটেই, উপরন্তু শোয়ের মধ‍্যেই দুই প্রতিযোগীর প্রেমের গুঞ্জন ছড়িয়ে টিআরপি নিশ্চিত করেছিল ইন্ডিয়ান আইডল। যদিও পরে পবনদীপ অরুণিতা দুজনেই স্বীকার করেছিলেন এমন কিছুই নেই তাঁদের মধ‍্যে। তাঁরা শুধুই ভাল বন্ধু। তবে ততক্ষণে টিআরপি ঝুলিতে ভরা হয়ে গিয়েছে শোয়ের নির্মাতাদের। পাক্কা পেশাদারের মতো কাজই বটে।

অবশ‍্য এতে পবনদীপ অরুণিতারও এক রকম লাভই হয়েছে। শো শেষ হয়ে গেলেও দুজনকে নিয়ে কৌতূহলের শেষ নেই ভক্তদের। একসঙ্গে প্রায়ই দেখা যায় পবনদীপ অরুণিতাকে। শোয়ের বিজেতা এবং দ্বিতীয় স্থানাধিকারীর জন‍্য বলিউড যে সুযোগের পসরা সাজিয়ে নিয়ে বসে রয়েছে তা বলা বাহুল‍্য। ইতিমধ‍্যেই হিমেশ রেশমিয়ার সুরে দুটি গান গেয়ে ফেলেছেন তাঁরা। এবার তৃতীয় গানটিও রেকর্ড করে ফেললেন পবনদীপ অরুণিতা।


হিমেশের লেখা ও সুরে ‘ও সাইয়োনি’ গানটি গেয়েছেন পবনদীপ এবং অরুণিতা। বলিউডের খ‍্যাতনামা সঙ্গীতশিল্পীর অ্যালবাম ‘হিমেশ কে দিল সে’র মধ‍্যে এই গানটি রয়েছে। গানটি রেকর্ড করার সময়কার একটি ছোট্ট ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হিমেশ। রোম‍্যান্টিকের সঙ্গে কিছুটা লোকগানের মিশেল রয়েছে গানটিতে। এর আগে ‘তেরে বগয়ের’ ও ‘তেরি উম্মিদ’ নামে দুটি গান গেয়েছিলেন তাঁরা হিমেশের সুরে।

১৫ অগাস্ট স্বাধীনতা দিবসের দিনেই অনুষ্ঠিত হয়েছিল ইন্ডিয়ান আইডল ১২ র গ্র‍্যান্ড ফিনালে। তাবড় প্রতিভাবান প্রতিযোগীদের হারিয়ে সেরার মুকুট ছিনিয়ে নেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন। দ্বিতীয় স্থান অধিকার করেন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল।

স্বাধীনতা দিবসের দিন টানা ১২ ঘন্টা ধরে লাইভ চলেছিল ইন্ডিয়ান আইডল ১২ র গ্র‍্যান্ড ফিনালে। উপস্থিত ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানীর মতো তারকারাও। শোয়ের পরিচালক জানিয়েছিলেন করোনা পরিস্থিতি না থাকলে বড় কোনো স্টেডিয়ামে আয়োজন করা হত ফিনালের।

Related Articles

Back to top button