টাইমলাইনবিনোদন

আরিয়ানের জামিন রুখতে তৎপর NCB, শুনানির আগে প্রকাশ‍্যে আনল চাঞ্চল‍্যকর তথ‍্য

বাংলাহান্ট ডেস্ক: আজ ২০ অক্টোবর, আজই আরিয়ান খানের (aryan khan) জামিনের আবেদনের শুনানি হওয়ার কথা আদালতে। মাদক কাণ্ডে গত ২ রা অক্টোবর নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর হাতে আটক হয়েছিলেন শাহরুখ খানের বড় ছেলে। মুম্বই থেকে গোয়াগামী এক বিলাসবহুল ক্রুজের মাদক পার্টি থেকে হাতেনাতে ধরা পড়েছিলেন আরিয়ান।

প্রথমে আটক, তারপর দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর NCB র হাতে গ্রেফতার হন আরিয়ান। সপ্তাহ দুয়েক আগে জেল হেফাজতে নেওয়া হয়েছে তাঁকে। একাধিক বার জামিনের আবেদন খারিজ হওয়ার পর আজ ফের শুনানি হওয়ার পালা। তার আগেই বোমা ফাটাল NCB। আরিয়ানের বিরুদ্ধে বড় তথ‍্য প্রমাণ তারা জমা দিয়েছে আদালতে, যার জেরে ফের খারিজ হয়ে যেতে পারে তারকা পুত্রের জামিন।


বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে নাকি মাদক নিয়ে কথাবার্তা হয়েছিল আরিয়ানের, তাঁর হোয়াটসঅ্যাপ চ‍্যাট ঘেঁটে এমনি তথ‍্য পেয়েছে NCB। ক্রুজ পার্টিতে হানা দেওয়ার কিছুক্ষণ আগেই নাকি মাদক নিয়ে এই কথাবার্তা চালিয়েছিলেন আরিয়ান। এছাড়াও মাদক সরবরাহকারীর সঙ্গেও হোয়াটসঅ্যাপে আরিয়ানের কথোপকথনের তথ‍্য প্রমাণও আদালতে জমা দিয়েছে NCB। বেশ বোঝা যাচ্ছে অত সহজে রেহাই মিলবে না কিং খান পুত্রের।

অপরদিকে আরিয়ানের জামিনের দিন যত পেছোচ্ছে ততই যেন পাগলপারা হয়ে উঠছেন শাহরুখ-জায়া গৌরি খান (gauri khan)। ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত তিনি মানত করেছেন, মিষ্টি মুখে তুলবেন না।

শোনা গিয়েছিল, নবরাত্রির সময়েই গৌরি মানত করেছেন যতদিন না আরিয়ান জেল থেকে ছাড়া পেয়ে বাড়িতে ফেরত আসছে ততদিন তিনি কোনো মিষ্টি মুখে তুলবেন না। এই পুজোর সময়টাতেও কোনো মিষ্টি খাননি গৌরি। ছেলের জন‍্য এমনি কঠিন মানত রেখেছেন তিনি। মন্নতের সব কর্মীদের নির্দেশ দেওয়া আছে এই সময়টায় কেউ যেন মিষ্টি জাতীয় কিছু না রাঁধে।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, সম্প্রতি গৌরি জানতে পেরেছিলেন যে মধ‍্যাহ্নভোজের সময় মন্নতের কর্মীরা পায়েস রাঁধছে রান্নাঘরে। সঙ্গে সঙ্গে তাদের থামিয়ে গৌরি স্পষ্ট নির্দেশ দেন, যতদিন না আরিয়ান জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরছে ততদিন কোনো রকম মিষ্টি পদ রাঁধা হবে না মন্নতে।

দিন কয়েক আগেই জেলবন্দি ছেলেকে ৪৫০০ টাকা মানি অর্ডার পাঠিয়েছিলেন শাহরুখ গৌরি। বাড়ির তৈরি খাবার আরিয়ানের কাছে পৌঁছানোর অনুমতি নেই। তাই জেলের ক‍্যান্টিন থেকেই খাবার কিনে খেতে হবে তাঁকে।

Related Articles

Back to top button