টাইমলাইনবিনোদন

পড়াশোনা-কেরিয়ার নয়, মাদক কাণ্ডে জড়িয়ে ‘জনপ্রিয়’ গুণধর আরিয়ান! রয়েছেন মোদী-মমতার পরেই

বাংলাহান্ট ডেস্ক: বছরের শেষ মাস শুরু হয়ে গিয়েছে। দেখতে দেখতে শেষ হয়ে যাবে ২০২১ ও। গোটা বছ‍রটাই নানান ঘটনা প্রবাহে কেটেছে। নানান কাণ্ডে ভাইরাল হয়েছেন বহু মানুষ। নানান তথ‍্য জানতে ইন্টারনেটের দ্বারস্থ হয়েছেন আমজনতা। নেটদুনিয়ার নিরিখে চলতি বছরের সবথেকে খ‍্যাতনামা হলেন কারা কারা? বছর শেষে তারই একটি তালিকা প্রকাশ করল ইয়াহু (Yahoo)।

পশরতি বছরের মতোই এ বছরেও একটি তালিকা প্রকাশ করেছে ইয়াহু, নাম ‘ইয়ার ইন রিভিউ’। সারা বছর ধরে ভারতে কার বিষয়ে বা কোন বিষয়ে সবথেকে বেশি সার্চ করা হয়েছে ইন্টারনেটে সেটাই এই তালিকার বিষয়বস্তু। আর তা প্রকাশ হতেই চমক! তালিকার সপ্তম স্থানে রয়েছেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান (aryan khan)।


কিং খানের ছেলে হওয়া সত্ত্বেও লাইমলাইট থেকে এতদিন পর্যন্ত দূরেই থেকেছেন আরিয়ান। না তিনি সোশ‍্যাল মিডিয়ায় বেশি সক্রিয় আর না তেমন ক‍্যামেরা ফ্রেন্ডলি। বরং যতবার ক‍্যামেরার সামনে ধরা দিয়েছেন ভ্রূ কুঁচকে গম্ভীর মুখেই পোজ দিয়েছেন আরিয়ান। সেই মুখচোরা ছেলেটাই প্রায় এক মাস ধরে সংবাদ শিরোনামে। সৌজন‍্যে, মাদক কাণ্ড!

গত ২ রা অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী এক বিলাসবহুল ক্রুজ পার্টি থেকে তাঁকে হাতেনাতে আটক করে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো। তার পরদিনই গ্রেফতার হন আরিয়ান। স্থান হয় আর্থার রোড জেলে। দীর্ঘ আইনি লড়াইয়ের পর ২৬ দিন বাদে জেল থেকে ছাড়া পান তিনি।

এই এক মাস এবং এখনো একটানা সংবাদ শিরোনামে থেকেছেন আরিয়ান। তাই ইয়াহুর ‘মোস্ট সার্চড’ তালিকায় তাঁর নাম আসা অস্বাভাবিক নয়। তবে এটাই আরিয়ানের প্রথম বার। এর আগে এই ধরনের তালিকায় তাঁর নাম ওঠেনি কখনো। তারকা সন্তান হওয়া সত্ত্বেও তিনি কবে বলিউড ডেবিউ করবেন তা জানা যায়নি।


প্রসঙ্গত, সবথেকে বেশি বার সার্চ হওয়া ব‍্যক্তিত্বদের মধ‍্যে প্রথম স্থানেই রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দ্বিতীয় স্থানে ক্রিকেট তারকা বিরাট কোহলি এবং তৃতীয় স্থানে বাংলার মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়।তারপরেই চতুর্থ স্থানে রয়েছেন প্রয়াত বিগ বস প্রতিযোগী তথা অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

অপরদিকে মহিলাদের মধ‍্যে সবথেকে সার্চ হওয়া ব‍্যক্তিত্বের তালিকায় শীর্ষস্থান দখল করেছেন করিনা কাপুর খান। দ্বিতীয় সন্তানের মা হয়ে জনপ্রিয়তার দিক থেকে টেক্কা দিয়েছেন দীপিকা প্রিয়াঙ্কাকে। বিয়ের গুঞ্জনের দৌলতে দ্বিতীয় স্থান দখল করেছেন ক‍্যাটরিনা কাইফ‌। তারপরেই তৃতীয় স্থানে পিগি চপস। দীপিকা পাডুকোনের স্থান হয়েছে পঞ্চমে।

Related Articles

Back to top button