টাইমলাইনবিনোদন

স্বস্তিতে শাহরুখ, মাদক মামলায় বেকসুর খালাস পেলেন ‘সুপুত্র’ আরিয়ান

বাংলাহান্ট ডেস্ক: বড় মোড় আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলায় (Drugs Case)। জামিন পাওয়ার ছয় মাস পরে শাহরুখ খান (Shahrukh Khan) পুত্রকে ক্লিন চিট (Clean Chit) দিল নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো (Narcotics Control Bureau)। দাখিল করা চার্জশিটে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা জানিয়েছে, আরিয়ানের কাছ থেকে কোনো মাদক পাওয়া যায়নি। তাই তাঁকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

গত বছর অক্টোবর মাসে মুম্বই থেকে গোয়া গামী একটি ক্রুজ থেকে আরিয়ানকে হাতেনাতে ধরেছিল NCB। মাদক স‌ংগ্রহ এবং সেবনের অভিযোগে ২২ দিন হাজতবাস পর্যন্ত করতে গিয়েছিল কিং খান পুত্রকে। শাহরুখের জন্মদিনের আগে আগে ছাড়া পান আরিয়ান।


এর আগেই NCB র তরফ থেকে জানানো হয়েছিল আরিয়ান নির্দোষ। এবার এক চার্জশিটে জানানো হয়েছে, আরিয়ানের কাছে কোনো মাদক পাওয়া যায়নি। এমন কোনো তথ‍্য প্রমাণও পাওয়া যায়নি যার জন‍্য আরিয়ান সহ বাকি পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ আনা যায়। তবে অন‍্য ১৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে NCB র বিরুদ্ধে।

আরিয়ানের আইনজীবী মুকুল রোহাতগি বলেন, শাহরুখ খান এতদিনে স্বস্তি পেলেন। শেষমেষ সত‍্যেরই জয় হল। তরুণ আরিয়ানের বিরুদ্ধে মামলা করার বা তাঁকে গ্রেফতার করার জন‍্য কোনো তথ‍্য প্রমাণ নেই। কোনো মাদকই পাওয়া যায়নি তাঁর কাছে। NCB যে তাদের ভুল স্বীকার করে নিয়েছে তাতে খুশি আইনজীবী।

প্রসঙ্গত, ২০২১ এর অক্টোবর মাসে মুম্বই থেকে গোয়া গামী একটি বিলাসবহুল ক্রুজে তল্লাশি চালিয়ে আরিয়ান সহ আরো কয়েকজনকে গ্রেফতার করে NCB। মাদক কাণ্ডে নাম জড়িয়ে প্রায় এক মাস জেলের ঘানিও টানতে হয়েছিল শাহরুখ খান পুত্রকে। পরে অবশ‍্য এক লক্ষ টাকার ব‍্যক্তিগত বন্ডের জোরে ছাড়া পান আরিয়ান।

Related Articles

Back to top button