টাইমলাইনভাইরালরাজনীতি

চীনের ভয়ে চিনি ছাড়া চা খায় প্রধানমন্ত্রী, এদিকে সেনা মরছে, ওদিকে T-20 খেলা হচ্ছেঃ ওয়াইসি

বাংলা হান্ট ডেস্কঃ LAC-তে চীনা অনুপ্রবেশ আর জম্মু কাশ্মীর সন্ত্রাসবাদী হামলা নিয়ে AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি (Asaduddin Owaisi) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) আক্রমণ করেছেন। উনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হামেশাই চীনের বিরুদ্ধে কিছু বলার থেকে ভয় পান। এমনকি চায়ে চিনি পর্যন্ত নেন না চীনের ভয়ে। উনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে পেট্রোল আর ডিজেলের দাম নিয়েও আক্রমণ করেন। উনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী এই দুটো জিনিস নিয়ে কখনও মুখ খুলবেন না।

ওয়াইসি বলেন, একদিকে পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি, অন্যদিকে চীনে অনুপ্রবেশ। চীন আমাদের দেশের ভিতরে ঢুকে বসে রয়েছে। ওয়াইসি বলেন, যখন পাকিস্তান পুলওয়ামার হামলা করে, তখন মোদী বলেন আমরা ঘরে ঢুকে মারব, আমিও বলেছিলাম মারুন। কিন্তু যখন চীন ডোকালাম, ডেপসাঙ্গে ঘাঁটি গেঁড়ে বসে আছে, তখন প্রধানমন্ত্রী চুপ করে মুখ বন্ধ করে রয়েছেন। আমাদের বিহারের মানুষের উপরেও যখন হামলা হয়, তখনও প্রধানমন্ত্রী চুপ করে বসে ছিলেন।

ওয়াইসি বলেন, আমি ভারতের প্রধানমন্ত্রীর কাছে জানতে চাই যে, আমাদের ৯ জন জওয়ান প্রাণ হারিয়েছে তখন ২৪ তারিখ ভারত-পাকিস্তান ম্যাচের প্রস্তুতি কীভাবে নেওয়া হয়? আপনি তো বলেছিলেন, ভারতের জওয়ানরা প্রাণ হারাচ্ছেন, আর মনমোহন সিং সরকার পাকিস্তানি খেলোয়াড়দের বসিয়ে বসিয়ে বিরিয়ানি খাওয়াচ্ছে। আজ পাকিস্তান কাশ্মীরে ভারতের গরিব মানুষদের জীবনের সঙ্গে টি-২০ ম্যাচ খেলছে, এখন আপনি কী করছেন? কাশ্মীরে আইবি, অমিত শাহ কী করছে?

আপনি পাকিস্তানের সঙ্গে যুদ্ধবিরতি চুক্তি করেছেন, অন্যদিকে ওঁরা ড্রোনের মাধ্যমে ভারতে হাতিয়ার পাঠাচ্ছে। আপনার কাছে সন্ত্রাসবাদের সঙ্গে মোকাবিলা করার জন্য কোনও নীতি নেই। কাশ্মীরে যেভাবে হত্যা হচ্ছে, সেটার সমাধানের জন্যও আপনার কাছে কোনও নীতি নেই।

Related Articles

Back to top button