টাইমলাইনবিনোদনরাজনীতি

করোনা পজিটিভ সুজিত বসু, ফোন করে খৌঁজ নিলেন আশা ভোঁসলে

বাংলাহান্ট ডেস্ক: করোনায় (corona) আক্রান্ত রাজ‍্যের দমকলমন্ত্রী সুজিত বসু (sujit bose)। সম্প্রতি তাঁর এবং তাঁর স্ত্রীয়ের দেহে পাওয়া গিয়েছে কোভিড ১৯। এমতাবস্থায় বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। এবার ফোন করে মন্ত্রীর খবরাখবর নিলেন বর্ষীয়ান গায়িকা আশা ভোঁসলে (asha bhosle)।
জানা গিয়েছে, সুজিত বসুর সঙ্গে দীর্ঘদিনের আলাপ আশা ভোঁসলের। নিজের ভাইয়ের স্থানেই মন্ত্রীকে বসিয়েছেন তিনি। কলকাতায় এলে মন্ত্রীর বাড়িতে এসে দেখা অবশ‍্যই করেন গায়িকা। তাই ভাইয়ের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে চিন্তায় পড়েছিলেন আশা।
জানা গিয়েছে, সুজিত বসুকে ফোন করে তাঁর স্বাস্থ‍্যের খবরাখবর নেন আশা। গায়িকার ফোন পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন মন্ত্রী। তবে শুধু আশা একা নন। খবর পাওয়ার পর থেকে গায়ক অভিজিৎ ভট্টাচার্য্য থেকে শুরু করে জিৎ গাঙ্গুলী অনেকেই খোঁজ নিয়েছেন সুজিত বসুর।

মন্ত্রীর কথায়, বাড়ির থেকে বেশি রাস্তায় সময় কাটে তাঁর। মানুষের ভালবাসা, শুভকামনায় ফের সুস্থ হয়ে কাজে যোগ দিতে পারবেন বলেই আশাবাদী তিনি। সম্প্রতি শরীরে করোনা ধরা পড়েছে সুজিত বসু ও তাঁর স্ত্রীয়ের। উপসর্গহীন অবস্থায় বাড়িতে বন্দী আছেন তিনি।
কিছুদিন আগে মন্ত্রীর বাড়ির পরিচারিকার করোনা ধরা পড়ে। তড়িঘড়ি রাজারহাট হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এরপরেই সুজিত বসুর বাড়ির সকলের সোয়াব টেস্ট হয়। পরীক্ষায় মন্ত্রীর ছেলে ও মেয়ের নমুনা নেগেটিভ আসলেও পজিটিভ হন মন্ত্রী, তাঁর স্ত্রী ও আরেক ছেলে।

Back to top button
Close