ক্রিকেটখেলাটাইমলাইনIPL

কাঁধে গুরুতর চোট নিয়ে মাঠ ছাড়লেন অশ্বিন, পরের ম্যাচে কি খেলবেন অশ্বিন? জানালেন অধিনায়ক শ্রেয়স

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল এবারের আইপিএলের (IPL) দুই তরুণ অধিনায়ক এর মধ্যে লড়াই ছিল। আইপিএলের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল শ্রেয়স আইয়ারের দিল্লি ক্যাপিটালস এবং কে এল রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাব। দুই তরুণ অধিনায়কের লড়াই দেখবার জন্য অপেক্ষা করছিল ক্রিকেটপ্রেমীরা। অবশেষে দুই তরুণ অধিনায়কের হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ মুহূর্তে বাজিমাত করলো শ্রেয়স আইয়ার।

নির্ধারিত কুড়ি ওভার শেষে খেলার ফলাফল টাই হওয়ার ফলে ম্যাচ গড়ায় সুপার ওভারে। সুপার ওভারে পাঞ্জাবকে হারিয়ে ম্যাচ জিতে নেয় দিল্লি ক্যাপিটালস। তবে ম্যাচ জিতলেও চিন্তার ভাঁজ দিল্লির কপালে। কারণ এবারের আইপিএলের দিল্লির অন্যতম অভিজ্ঞ বোলার রবিচন্দ্রন অশ্বিন। প্রথম ওভার বল করেই দুটি উইকেট তুলে নিয়েছেন অশ্বিন কিন্তু প্রথম ওভারের একেবারে শেষ বলে কাঁধে গুরুতর চোট পান অশ্বিন।

প্রথম ওভারের শেষ বলে রান বাঁচানোর জন্য ঝাঁপ দেন অশ্বিন আর তখনই বাঁ কাঁধে গুরুত্বর চোট পান তিনি। সঙ্গে সঙ্গে মাঠে আসেন দিল্লি ক্যাপিটালসের ফিজিও প্যাট্রিক ফারহার্ট।তারপরই দিল্লি ক্যাপিটালস এর তরফ থেকে টুইট করে জানিয়ে দেওয়া হয়, “কাঁধের চোটের কারণে মাঠের বাইরে গেলেন রবীচন্দ্রন অশ্বিন।” আর তারপর থেকেই দিল্লির কোচ, অধিনায়ক সহ সমর্থকদের মনে চিন্তা শুরু হয় তাহলে কি পরের কয়েকটি ম্যাচে পাওয়া যাবেনা এই তারকা স্পিনারকে? তবে দিল্লির অধিনায়ক শ্রেয়স আইআর জানিয়েছেন, আমার সঙ্গে কথা হয়েছে অশ্বিনের, ও আমাকে জানিয়েছেন পরের ম্যাচ খেলার জন্য তৈরি। অর্থাৎ এর থেকে বোঝায় যাচ্ছে অশ্বিনের চোট খুব একটা গুরুতর নয়। তবে অশ্বিন পরের ম্যাচে নামবেন নাকি নামতে পারবেন না সেটা পুরোপুরি ভাবে নির্ভর করছে দলের ফিজিও-র সিদ্ধান্তের ওপর।

Back to top button