fbpx
ছবিটাইমলাইনবিনোদন

মাত্র ২২এই ইন্টারনেট সেনসেশন অশ্বিথা, সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল একের পর এক বোল্ড ছবি

বাংলাহান্ট ডেস্ক: বয়স মাত্র ২২। এর মধ‍্যেই কার্যত নেটদুনিয়া কাঁপাচ্ছেন অশ্বিথা এস (ashwitha s)। সোশ‍্যাল মিডিয়াকে কিভাবে নিজের কাজে লাগিয়ে জনপ্রিয়তার চূড়ায় উঠতে হয় তা খুব ভাল ভাবেই এই মডেল। মডেলিংয়ের পাশাপাশি ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারও তিনি।
সোশ‍্যাল মিডিয়াকে কিভাবে ভাল কাজে লাগিয়ে অন‍্যদের উপকারের মাধ‍্যমে নিজে পরিচিতি পাওয়া যায় তা বেশ ভাল জানেন অশ্বিথা। যার হলে এত কম বয়সেই এই পরিমাণ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়াকে মাধ‍্যম করে ভাল ও গুরুত্বপূর্ণ মেসেজ, নানারকম বিষয় নিয়ে ফলোয়ারদের সঙ্গে আলোচনা সবই করে থাকেন অশ্বিথা।


২০১৮র জুন মাসে ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার হিসাবে আত্মপ্রকাশ করেন অশ্বিথা এস। বিভিন্ন বিষয়, গাড়ি, লাইফস্টাইল, মজাদার বিষয় বস্তু নিয়ে পোস্ট করা শুরু করেন তিনি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে।

View this post on Instagram

Whats one thing you wish you did before the pandemic?

A post shared by Ashwitha S (@ashwitha4real) on

সেই শুরু। এক বছরের মধ‍্যেই ফলোয়ারের সংখ‍্যা বাড়তে থাকে অশ্বিথার। এখন তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে ফলোয়ারের সংখ‍্যা ৭ লক্ষেরও বেশি। দিন যত যাচ্ছে ততই ফলোয়ারের সংখ‍্যাও বাড়ছে তাঁর। এমনকি অশ্বিথার ফলোয়ারদের একটি আলাদা নামও রয়েছে, ‘অ্যাশস্কোয়াড’।

এখন শুধু মাত্র যে বিভিন্ন ব্র‍্যান্ড সংক্রান্ত পোস্টই তিনি করেন তা কিন্তু নয়। পাশাপাশি নিজের ব‍্যক্তিগত জীবনের কিছু ঝলক, পরিবার বন্ধুবান্ধবদের সঙ্গেও ছবি শেয়ার করেন অশ্বিথা। এতে অনুরাগীদের সঙ্গে সম্পর্কটা আরও গভীর হয়।

View this post on Instagram

Smile! It'll make you feel alot better

A post shared by Ashwitha S (@ashwitha4real) on

মাঝে মাঝেই লাইভ সেশনে ফলোয়ারদের সঙ্গে সরাসরি কথা বলেন অশ্বিথা। তার সঙ্গে নিত‍্যনতুন ফটোশুট তো রয়েছেই। বিকিনিতে যে অশ্বিথা খুবই সাবলীল তা তাঁর বেশিরভাগ ছবি দেখলেই বোঝা যায়। এছাড়া ট্রাডিশনাল পোশাকেও কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

View this post on Instagram

Is it just me or does it still feel like February?

A post shared by Ashwitha S (@ashwitha4real) on

সম্প্রতি কালো স্বল্প পোশাকে ক‍্যামেরাবন্দি হয়েছেন অশ্বিথা। ছবিটি ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ৪৬ হাজারেরও বেশি লাইক পড়েছে ছবিতে।

জন্মসূত্রে ভারতীয় হলেও অশ্বিথা এখন মালয়েশিয়ার বাসিন্দা। তাঁর জন্ম মুম্বইতে। সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমেই পরিচিতি পান তিনি।

Back to top button
Close