টাইমলাইনবিনোদন

জ্যাকলিনের সঙ্গে রোম্যান্স করছেন আসিম, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক:  বলিউডে  (Bollywood) তিনি পা দিয়েছেন বেশ অনেক দিনই হল। কিন্তু তেমন বেশি কোনও ছবিতে কাজ করেননি তিনি। তবে যে ছবিগুলোতে করেছেন সবগুলোই বেশ জনপ্রিয়তা পেয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। কথা হচ্ছে জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে। ‘আলাদিন’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। তেমন একটা জনপ্রিয়তা না পেলেও জ্যাকলিনের কেরিয়ার এরপরেই শুরু হয়। ইমারন হাশমির বিপরীতে বড়সড় ব্রেক পান তিনি।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে জ্যাকলিনের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাঝে মাঝেই নানা ছবি ভিডিও শেয়ার করেন তিনি। পাশাপাশি টিকটকেও ভীষন ভাবে সক্রিয় অভিনেত্রী। সম্প্রতি একটি মিউজিক ভিডিও শেয়ার করেছেন জ্যাকলিন। ভূষন কুমার নিবেদিত এই মিউজিক ভিডিওতে জ্যাকলিন ছাড়াও রয়েছেন আসিম রিয়াজ। বিগ বসের ঘর থেকে বেরিয়েই বলিউডে সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। গানের নাম ‘মেরে অঙ্গনে মে’।

হোলি উপলক্ষে মুক্তিপ্রাপ্ত এই বিশেষ মিউজিক ভিডিওতে গান গেয়েছেন নেহা কক্কর ও রাজা হাসান। ইতিমধ্যেই এই ভিডিওতে ১ কোটি ৮৫ লক্ষের ওপর ভিউ হয়ে গিয়েছে। প্রচুর মানুষ শেয়ার করেছেন এই ভিডিও। পাশাপাশি জ্যাকলিন ও আসিমের অভিনয় দক্ষতার প্রশংসাও করেছেন।

প্রসঙ্গত, ইমারান হাশমি, সলমন খান সহ বলিউডের বেশ কয়েকজন নামজাদা অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তবে এই মুহূর্তে কোনও ছবিতেই অভিনয় করতে দেখা যাচ্ছে না তাঁকে। সম্প্রতি ‘ড্রাইভ’ নামে একটি ওয়েবসিরিজে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত। এছাড়া নতুন কোনও ছবির কথা এখনও ঘোষনা করেননি জ্যাকলিন।

Related Articles

Back to top button