fbpx
টাইমলাইনবিনোদন

OMG! বিরাট বড় খবর, সরাসরি সানি লিওনের সাথে রোমান্স করবে বিগ বসের এই প্রতিযোগী

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো ‘বিগ বস’। অবশ্য প্রতিটা সিজনেই এই শোয়ের জনপ্রিয়তা আকাশছোঁয়া হয়। কিন্তু বিগ বসের এই তেরোতম সিজনের জনপ্রিয়তা কিছুটা বেশিই। তার কারণ অবশ্যই এই সিজনের প্রতিযোগীরা। প্রায়দিনই বিগ বসের ঘরে প্রতিযোগীদের মধ্যে ঝগড়াঝাটি লেগেই থাকে। কখনও তা প্রেমে আঘাত পেয়ে আবার কখনও বা একে অপরের সঙ্গে প্রতিযোগিতার জন্য। তবে সব প্রতিযোগীদের মধ্যে আসিম রিয়াজের একটু বেশিই জনপ্রিয়।

বিগ বসে প্রবেশ করার আগে পর্যন্ত তেমন পরিচিত ছিলেন না তিনি। কিন্তু শোয়ে আসার পর থেকেই তাঁর জনপ্রিয়তা হু হু করে বাড়তে থাকে। এখন শোনা যাচ্ছে, বলিউডেও নাকি সুযোগ পেতে পারেন রিয়াজ। তাও আবার সানি লিওনের সঙ্গে।

খবর অনুযায়ী, পরিচালক মহেশ ভাট তাঁর ছবিতে অভিনয়ের সুযোগ দিতে পারেন রিয়াজকে। এখনও সানি বা আসিম কেউই এই বিষয়ে মুখ খোলেননি। তাই এই খবরের সত্যতাও যাচাই করা যায়নি। এর আগে সানির আগামী ছবি ‘রাগিনি এমএমএস টু রিটার্নস’-এর প্রোমোশনের জন্য বিগ বসে এসেছিলেন সানি। তখনই তাঁর আলাপ হয় আসিম রিয়াজের সঙ্গে। সানি নিজেও অভিনয় করেছেন মহেশ ভাটের ছবিতে। বলিউডে তাঁর প্রথম ছবি ‘জিসম টু’ মহেশ ভাটেরই পরিচালিত।

প্রসঙ্গত, বিগ বসে আসিম রিয়াজ প্রবেশ করার পরপরই তাঁর জনপ্রিয়তা বাড়তে থাকে। সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর লড়াইয়ের কথা কারওরই জানতে বাকি নেই। কিছুদিন আগেই সিদ্ধার্থের বাবার সম্বন্ধে কটু মন্তব্য করায় রিয়াজকে ধমকে ছিলেন শোয়ের সঞ্চালক সলমন খান। সেই নিয়ে তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। এমনকি রিয়াজের অনুরাগীরা টুইটারে রিয়াজের সমর্থনে ট্রেন্ডও শুরু করেছিলেন।

Back to top button
Close
Close