টাইমলাইনবিনোদন

মিলে গিয়েছিল বিরাট-অনুষ্কার সন্তানের ভবিষ‍্যদ্বাণী, এবার সইফ-করিনার সন্তানকে নিয়ে বললেন জ‍্যোতিষী

বাংলাহান্ট ডেস্ক: যেকোনো দিন সুখবর দিতে পারেন করিনা কাপুর খান (kareena kapoor khan)। তৈমুর আলি খানের পর এবার দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন সইফ (saif ali khan) ঘরণী। চলতি মাসেই নাকি পরিবারে নতুন সদস‍্য আসছে, এমনি জানিয়েছিলেন অভিনেতা নিজেই। এবার ভাবী সন্তানের বিষয়ে ভবিষ‍্যদ্বাণী করলেন জ‍্যোতিষী (astrologer)।

সইফ ও করিনার দ্বিতীয় সন্তানকে নিয়ে ভবিষ‍্যদ্বাণী করলেন জ‍্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি। তারকা দম্পতির ‘ফেস রিডিং’ করে তিনি জানিয়েছেন এবার কন‍্যাসন্তানের মা হতে চলেছেন করিনা। জ‍্যোতিষীর এই ভবিষ‍্যদ্বাণী নিয়ে ইতিমধ‍্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে নেটদুনিয়ায়।


এর আগে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সন্তান নিয়েও ভবিষ‍্যদ্বাণী করেছিলেন এই জ‍্যোতিষী। অনুষ্কা ও বিরাটের ঘরে আসতে চলেছে ফুটফুটে কন‍্যা সন্তান। এমনটাই জানান তিনি। পণ্ডিত জগন্নাথ গুরুজী বলেছিলেন, বিরাট ও অনুষ্কার মেয়েই হবে এবং সেই মেয়ের গুণেই এই তারকা জুটির ভবিষ‍্যতের দাম্পত‍্য জীবন আরো সুখ স্বাচ্ছন্দ‍্যে ভরে উঠবে।

গুরুজী জানান, অত‍্যন্ত বুঝেশুনে সাবধানে এই গণনা নাকি করতে হয়েছিল তাঁকে। কারণ বিরাট ও অনুষ্কা দুজনেই নিজেদের কেরিয়ারের জায়গায় যথেষ্ট খ‍্যাতনামা। তবে গুরুজীর আশ্বাস, তাঁদের মেয়েও নাকি হবে একেবারে রূপে লক্ষ্মী গুনে সরস্বতী। এখন নেটিজেনদের একাংশের বক্তব‍্য, এক্কেবারে সঠিক গণনাই করেছিলেন ওই জ‍্যোতিষী। সইফ ও করিনার ক্ষেত্রে তা খাটে কিনা সেটাই এখন দেখার বিষয়।

সম্প্রতি সইফ জানান, ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই ডেলিভারি হবে করিনার। এখন তাঁরা দুজনেই খুব শান্ত ও খুশি মনে রয়েছেন। গত কয়েক মাস এমনি চিন্তা ও ভয়ের মধ‍্যে কেটেছে যে এখনো কিছুটা ভয় পেয়েই রয়েছেন সইফ। তবে বাড়িতে ছোট্ট বাচ্চাদের দৌড়ানোর কথা ভেবেই তাঁর মন আনন্দে ভরে উঠছে।

Back to top button