টাইমলাইনবিনোদন

চলতি মাসেই নতুন সদস‍্য বিরাট-অনুষ্কার ঘরে, ভাবী সন্তানকে নিয়ে বড় তথ‍্য ফাঁস খ‍্যাতনামা জ‍্যোতিষীর

বাংলাহান্ট ডেস্ক: গত বছর অগাস্টে অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন অনুষ্কা শর্মা (anushka sharma)। স্বামী বিরাট কোহলিকে (virat kohli) পাশে নিয়ে হাসিমুখে তিনি জানিয়েছিলেন, তাঁদের পরিবার এবার দুই থেকে তিন হতে চলেছে। অবশেষে চলে এসেছে সেই মাহেন্দ্রক্ষণ। জানা গিয়েছে, চলতি মাসেই সন্তানের জন্ম দেবেন অনুষ্কা।

এরই মাঝে একটি নতুন খবরে তোলপাড় হয়েছে সোশ‍্যাল মিডিয়া। অনুষ্কা ও বিরাটের ঘরে আসতে চলেছে ফুটফুটে কন‍্যা সন্তান। এমনটাই জানিয়েছেন এক জ‍্যোতিষী। পণ্ডিত জগন্নাথ গুরুজীর মতে, বিরাট ও অনুষ্কার মেয়েই হবে এবং সেই মেয়ের গুণেই এই তারকা জুটির ভবিষ‍্যতের দাম্পত‍্য জীবন আরো সুখ স্বাচ্ছন্দ‍্যে ভরে উঠবে।

anushka sharma talks about not engaging kid in social media main Bangla Hunt Bengali News
গুরুজী জানান, অত‍্যন্ত বুঝেশুনে সাবধানে এই গণনা নাকি করতে হয়েছিল তাঁকে। কারণ বিরাট ও অনুষ্কা দুজনেই নিজেদের কেরিয়ারের জায়গায় যথেষ্ট খ‍্যাতনামা। তবে গুরুজীর আশ্বাস, তাঁদের মেয়েও নাকি হবে একেবারে রূপে লক্ষ্মী গুনে সরস্বতী।

সম্প্রতি সংবাদ মাধ‍্যমের অযাচিত কৌতূহলে ধৈর্য্যের বাঁধ ভাঙে অনুষ্কার। স্বামী বিরাট কোহলির সঙ্গে নিতান্ত ব‍্যক্তিগত মুহূর্তের ছবি সংবাদ মাধ‍্যমে ফাঁস হতেই ক্ষেপে যান অনুষ্কা। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ওই সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের নাম উল্লেখ করে তিনি সপাটে বার্তা দেন, ‘ফটোগ্রাফার ও উল্লিখিত পাবলিকেশনকে বারে বারে বলা সত্ত্বেও এরা আমাদের গোপনীয়তায় হস্তক্ষেপ করছে। এখনি বন্ধ করুন এসব।’

virat anushka 1531725083 Bangla Hunt Bengali News
সেই সঙ্গে সংবাদ মাধ‍্যমে প্রকাশিত হওয়া ছবিটিও তিনি পোস্ট করেন নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে। ছবিতে দেখা যায় নিজের বাড়ির ব‍্যালকনিতে বসে প্রাতরাশ সারছেন অনুষ্কা ও বিরাট। অনুষ্কার এই উত্তর এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি এক জনপ্রিয় ফ‍্যাশন ম‍্যাগাজিনের জন‍্য বেবি বাম্প নিয়ে ফটোশুট করতে গিয়ে তুমুল ট্রোল হন অনুষ্কা। গর্ভাবস্থায় এমন ফটোশুট ভারতীয় সংষ্কৃতির পরিপন্থী। একজন ভারতীয় হয়ে অনুষ্কা এমনটা কিভাবে করতে পারলেন প্রশ্ন তোলে নেটজনতা।

শুধু তাই নয়, সন্তানের জন্মের আগেই তাকে নিয়ে ব‍্যবসা শুরু করেছেন বলে ‘স্বার্থপর’ তকমাও দেওয়া হয় অনুষ্কাকে। এমনকি এই ধরনের ফটোশুট করে তিনি জনপ্রিয় মডেল গিগি হাদিদকে নকল করেছেন বলে কটাক্ষ করেন অনেকে। তবে এসব কোনো সমালোচনা বা ট্রোলেরই উত্তর দেননি অনুষ্কা।

Back to top button