টাইমলাইনখেলাক্রিকেট

ভালো পারফরম্যান্স করেও দলে জায়গা হল না অশ্বিনের, অবাক গম্ভীর, নেহেরা

বাংলা হান্ট ডেস্কঃ ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ব্যাটে বলে দুর্দান্ত পারফরম্যান্স করছেন ভারতীয় অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন। অশ্বিন এর বলের ঘূর্ণিতে কুপোকাত ইংল্যান্ড দল। গত ম্যাচে কেরিয়ারের 400 উইকেট পূর্ণ করেছেন রবিচন্দ্রন অশ্বিন। এছাড়াও টেস্ট ক্রিকেটে পাঁচটি সেঞ্চুরি রয়েছে অশ্বিনের। তার সত্বেও ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বাদ পড়েছেন অশ্বিন। আর তাতে অবাক হয়েছেন প্রাক্তন ভারত ওপেনার গৌতম গম্ভীর।

গৌতম গম্ভীর বলেছেন, এই মুহূর্তে দুর্দান্ত ছন্দে রয়েছেন ভারতীয় স্পিনার রবীচন্দ্রন অশ্বিন। সদ্য 400 উইকেট এর মালিক হয়েছেন তিনি। এছাড়াও ব্যাট হাতে দলকে নিয়মিত ভরসা যোগাচ্ছেন অশ্বিন। তার সত্ত্বেও ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে জায়গা হয়নি অশ্বিনের এটি খুবই দুর্ভাগ্যজনক, অশ্বিন দারুন ক্রিকেটার।

এছাড়াও গম্ভীর বলেছেন, অশ্বিনের বলে অনেক বৈচিত্র্য রয়েছে। যা অন্যান্য বোলারদের থেকে ওকে অনেকটা এগিয়ে রাখবে। দেশের মাটিতে যেকোনো ম্যাচে কার্যকরী ভূমিকা গ্রহণ করে অশ্বিন। এছাড়া রবীচন্দ্রন অশ্বিন এর প্রশংসা করেছেন প্রাপ্তন ভারতীয় পেসার আশিস নেহেরাও। নেহেরা দাবি করেছেন, ” অশ্বিন অনেক অভিজ্ঞ ক্রিকেটার। ও সব সময় নতুন কিছু শিখতে চাই। ঘরের মাঠে সবসময় অশ্বিনের আত্মবিশ্বাস বড় প্রভাব ফেলেছে। অশ্বিন জানে ভারতের উইকেট ওকে সাহায্য করবে।

Back to top button