টাইমলাইনআন্তর্জাতিক

আগে করেছেন ১১ টি বিয়ে, টেকেনি একটিও! ৫২ বছর বয়সে ১২ তম বিয়ের পিঁড়িতে মহিলা

বাংলা হান্ট ডেস্কঃ ‘হাম এক বার জিতে হ্যাঁয়, একবার মারতে হ্যাঁয়, শাদি ভি একবার হোতি হ্যাঁয়, অর প্যায়ার একবারই হোতা হ্যাঁয়’ সিলভার স্ক্রীনের পর্দায় এমন সংলাপ আমাদের মন ছুঁয়ে গেলেও, বাস্তবে এর বিপরীত ঘটনা হামেশাই দেখা যায়। আর সম্প্রতি সময়ে আমেরিকাতেও (america) দেখা গেল এমনই একটা ঘটনা।

বিয়ে (marriage) বলতেই আমরা বুঝি, দুটো মানুষের মনের মিল, সারাজীবনের বন্ধন, সঙ্গে দুটো পরিবার এক হয়ে যাওয়া। বিয়ে নিয়ে অনেকেরই অনেক রকম স্বপ্ন থাকলেও, বাস্তবে সকলের সব স্বপ্ন পূরণ আবার নাও হতে পারে। তবে বিয়ে করলেই তো হল না, যে মানুষটার সঙ্গে সারাটা জীবন কাটানো হবে, তাঁর সঙ্গে মনের মিলটা বড় প্রয়োজন।

আমাদের দেশে বিয়ে বলতে সে এক এলাহি ব্যাপার। জাকজমকপূর্ণ এক বিশাল আড়ম্বর। তবে সাত সমুদ্র তেরো নদী পেরিয়ে আমেরিকাতে এসবের কোন বালাই নেই। নির্ঞ্ঝাট বিয়ে বলতে যা বোঝায়, তাই বেশি দেখা যায় সেখানে। আর নিজের মনের মত সঙ্গী খুঁজতে গিয়ে এক মহিলা এই নিয়ে ১২ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। বয়স তাঁর ৫২ বছর।

জীবনের ৫১ টা বসন্ত পেরিয়েও জীবনের সবটুকু রং এখনও নিজের মধ্যে ধরে রেখেছেন তিনি। আগে ১১ টা বিয়ে পেরিয়ে এবার ১২ নম্বর বিয়ে করতে চলেছেন মোনেট্টে। গত ২ বছর ধরে প্রেমের পর ৫৭ বছর বয়সী জনের সঙ্গে খুব শীঘ্রই বিয়েটা সেরে ফেলার তোরজোর করছেন মোনেট্টে।

নিজের এমন কাজের বিষয়ে তিনি জানান, তাঁর প্রথম বিয়ে হাইস্কুল পাশ করার পর দাদার এক বন্ধুর সঙ্গে। তারপর এখনও অবধি ১১ টা বিয়ে করলেও, তা টেকেনি। পঞ্চম স্বামী সেরা হলেও, বিচ্ছেদ হয়ে যায়। তবে এবার ১২ তম বারের বর হলে জন। তবে এই জনকেই নাকি আগেও দুবার বিয়ে করেছেন মোনেট্টে।

Related Articles

Back to top button