টাইমলাইনভারত

দেবীমূর্তির পাদদেশে লুটিয়ে রয়েছে এক সদ্য কাটা নরমুণ্ড! তেলেঙ্গানার ঘটনায় উত্তেজনা চারিদিকে

বাংলাহান্ট ডেস্কঃ প্রতিদিনের মত সোমবার ভোরেও পুজো করতে মন্দির প্রাঙ্গনে উপস্থিত হন পুরোহিত। কিন্তু সেখানে গিয়েই, আঁতকে ওঠেন তিনি। পুরোহিত দেখেন দেবীমূর্তির পাদদেশে লুটিয়ে রয়েছে এক সদ্য কাটা নরমুণ্ড। এই ভয়ঙ্কর দৃশ্য দেখে ভিড়মি খাওয়ার অবস্থা হয় পুরোহিতের।

এমনই এক নৃশংস্য ঘটনা ঘটেছে তেলেঙ্গানার (Telangana) নালগোন্দা মন্দিরে। সোমবার মেট্টু মহানকালী মন্দিরের ভোরবেলা পুজো দিতে গিয়েছিলেন পুরোহিত। আর সেখানে গিয়েই দেখেন, দেবীমূর্তির পায়ের কাছে একটি সত্যিকারের নরমুণ্ড পড়ে আছে। দেখে শিউরে ওঠেন পুরোহিত।

পুলিশে খবর দিতেই তাঁরা এসে দেখেন একটি সত্যিকারের নরমুণ্ড পড়ে আছে মন্দির প্রাঙ্গনে। প্রাথমিক ধারণা থেকে তাঁরা জানিয়েছেন, মৃতের বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫-এর মধ্যে হবে। মন্দির চত্ত্বরে রক্তের দাগ না থাকায়, পুলিশের অনুমান, অন্যত্র খুন করে দেহ ফেলে রেখে, মন্দিরে শুধুমাত্র মুণ্ডুটা রাখা হয়েছে। তবে এর সঙ্গে নরবলির কোনও উদ্দেশ্য নেই, খুন করা হয়েছে। প্রথমটায় নরবলি বলে মনে করা হলেও, পরবর্তীতে তা খুন বলেই জানায় পুলিশ।

মন্দিরটি হায়দরাবাদ-নাগার্জুন সাগর হাইওয়ের কাছে থাকায় পাঁচটি বিশেষ দল গঠন করে এই ঘটনার তদন্ত করা হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ ও অন্যান্য সূত্র। ফুটেজ দেখে পার্শ্ববর্তী থানাগুলির সঙ্গেও যোগাযোগ করে খুনিদের দ্রুতই ধরার চেষ্টা করছে পুলিশ। অন্যদিকে মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টাও করছে পুলিশ। আর তা জানতে পারলে, কেসটা আর সহজ হবে বলেও ধারণা করা হচ্ছে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে মন্দির চত্ত্বরে।

Related Articles

Back to top button