টাইমলাইনআন্তর্জাতিক

পার্টিতে উপস্থিত হয়ে দেড় কোটি টাকার খাওয়ার খেয়ে নিল বন্ধুরা! বিল দেখে চক্ষু চড়কগাছ সকলের

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে যেকোনো আনন্দ অনুষ্ঠান মানেই প্রিয়জন অথবা বন্ধুদের সাথে পার্টি (Party)-তে মেতে ওঠেন সবাই। আর পার্টি মানেই থাকে দেদার হইহুল্লোড় এবং খাওয়াদাওয়া। তবে, বর্তমান প্রতিবেদনে আজ আমরা আপনাদের কাছে এমন একটি পার্টির প্রসঙ্গ উপস্থাপিত করব যেটি তাঁর বিপুল পরিমান বিলের জন্য ইতিমধ্যেই খবরের শিরোনামে উঠে এসেছে।

উল্লেখ্য যে, বিশ্ববিখ্যাত শেফ নুসরাত গোকসের (যিনি Salt Bae নামে পরিচিত) একটি রেস্টুরেন্ট চেন আছে। যেটির নাম হল নুসর-এট রেস্টুরেন্ট (Nusr-Et. Restaurants)। এটি বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল রেস্টুরেন্টগুলোর মধ্যে অন্যতম হিসেবে বিবেচিত হয়। এমতাবস্থায়, এই রেস্টুরেন্টের একটি আউটলেট আবুধাবিতেও রয়েছে। তবে, এবার নুসরাত গোকসের সেই রেস্তোরাঁয় পার্টি করার সময় কয়েকজন মিলে দেড় কোটি টাকার খাওয়ার খেয়ে নিয়েছেন। শুধু তাই নয়, সেই বিলের ছবি গোকসে নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে, ওই বিলটি গত ১৭ নভেম্বরের। যদিও বিলটি আসলে কার তা নিয়ে রেস্তোরাঁর পক্ষ থেকে কোনো বিবৃতি দেওয়া হয়নি। তবে, ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ফর্মুলা 1-এর চালকদের ছবি দেখে সবাই অনুমান করছেন যে, ওই পার্টিতে তাঁরাই অংশগ্রহণ করেছিলেন।

এদিকে, ওই বিলের ছবিটি শেয়ার করে Salt Bae লিখেছেন যে, “গুণমান কখনই দামি হয় না।” পাশাপাশি, ভাইরাল হওয়া ওই ছবিটিতে দেখা গিয়েছে, সেটিতে বিলের পরিমান পৌঁছে গিয়েছে ৬,১৫,০৬৫ দিরহামে। অর্থাৎ, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১.৩৭ কোটি টাকা। এমতাবস্থায়, স্বাভাবিকভাবেই এই বহুমূল্যের বিলের ছবি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। শুধু তাই নয়, ইতিমধ্যেই তাঁরা নিজেদের বিভিন্ন প্রতিক্রিয়াও জানিয়েছেন।

https://twitter.com/F1efsane/status/1593355788449447937?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1593355788449447937%7Ctwgr%5Ea62821fa8b8aa3a85dbbebfad3d584045c8166c4%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.thelallantop.com%2Fnews%2Fpost%2Fa-group-spent-1-36-crore-in-salt-bae-restaurant-bill-photo-viral

কেউ কেউ লিখেছেন, উঁচু মানুষদের চাহিদাও বেশ উঁচুতেই থাকে। পাশাপাশি, আবার অনেকে লিখেছেন, এটা নিছকই লুঠ করে নেওয়া। এছাড়াও, ওই রেস্তোরাঁর ওয়েবসাইট থেকে জানা যায় যে, ওখানে কেউ যদি নৈশভোজ সারতে যান সেক্ষেত্রে স্টার্টারেই লক্ষ লক্ষ টাকা খরচ হয়ে যেতে পারে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, আবুধাবিতে চলতি বছরের F1 গ্র্যান্ড প্রিক্সের আয়োজন করা হয়েছিল। যেটিতে ম্যাক্স বেরস্টারপেন প্রথম স্থান অধিকার করেন। অন্যদিকে, চার্লস এল. দ্বিতীয় এবং সার্জিও পেরেজ তৃতীয় স্থান অধিকার করেছেন।

Related Articles