টাইমলাইনফুটবলখেলা

উইংয়ে শক্তি বাড়ালো ATK Mohun Bagan, তারুণ্যে ভরপুর দল গঠন মরিয়া ম্যানেজমেন্ট

বাংলা হান্ট নিউজ ডেস্ক: একই দিনে জোড়া ধামাকা। ভারতীয় ফুটবলের দুই তরুণ হাতিয়ারকে নিজেদের স্কোয়াডের সামিল করল এটিকে মোহনবাগান। আগামী মৌসুমের জন্য শক্তিশালী দল গঠনের কাজটা এখন থেকেই শুরু করে দিয়েছে সঞ্জিব গোয়েনকার দল। বেঙ্গালুরু এফসি থেকে আশিক কুরুনিয়ান এবং হায়দ্রাবাদ এফসি থেকে তরুণ ফুটবলার আশিষ রাই-কে সই করিয়ে নিল তাদের টিম ম্যানেজমেন্ট।

গতবার আশিসের দুর্দান্ত পারফরম্যান্সে দৌলতে লিগশিল্ড জিতেছিল হায়দরাবাদ। গত দুবছর ধরেই তিনি দুর্দান্ত খেলছেন নিজের সাইড ব্যাক পজিশনে থেকে। অপরদিকে আশিক করণীয় দীর্ঘদিন ধরেই একজন প্রতিষ্ঠিত ফুটবলার এ পরিণত হয়েছেন। বেঙ্গালুরু এফসি এবং ভারতের হয়ে বেশ কয়েকটি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তিনি। সম্প্রতি এশিয়ান কাপ যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে সাহালের শেষ মুহূর্তের গোল, অ্যাসিস্ট করেছিলেন তিনিই।

ইতিমধ্যে দুই ফুটবলার মোহনবাগান মাঠে ঘুরে দেখেছেন এটিকে মোহনবাগান জার্সি গায়ে চাপিয়ে। দুজনেই জানিয়েছেন মোহনবাগান কতটি ঐতিহ্যশালী ক্লাব সে সম্পর্কে তারা অবগত। এটিকে মোহনবাগানের পারফরম্যান্স হয়েছে গত দু’বছর ধরে সেরা মানের তাও তারা মেনেছেন।

দুজনেই জানিয়েছেন যে তারা যুবভারতির দর্শকদের সামনে খেলতে উন্মুখ হয়ে আছেন। কিছুদিন আগেই যুবভারতিতে খেলতে এসে ভারতীয় দল দেখেছে এখানকার দর্শকদের উন্মাদনা। সেই উন্মাদনার আঁচ পেতে মুখিয়ে আছেন দুই ফুটবলার।

Related Articles

Back to top button