টাইমলাইনফুটবলখেলা

পেট্রাটোসের জোড়া গোল ফেরালো স্বস্তি! বছরের প্রথম জয় এটিকে মোহনবাগানের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: টানা ২ ম্যাচ জয়হীন থাকার পর অবশেষে মিললো স্বস্তি। ২০২৩ সালের প্রথম জয় পেল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। শক্তিশালী ওড়িশা এফসিকে (Odisha FC) হারিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বর স্থানে ওঠে এলো জুয়ান ফেরান্দোর ছেলেরা। এর আগে মরশুমের প্রথম সাক্ষাতে ওড়িশা বনাম এটিকে মোহনবাগান ম্যাচটি ড্র হয়েছিল। কিন্তু আজ সবুজ মেরুন শিবির জিতল ২-০ ফলে।

আজ জোড়া গোল করেছেন এটিকে মোহনবাগানের তারকা ফরোয়ার্ড দিমিত্রি পেট্রাটোস (Dimitri Petratos)। ম্যাচ শুরু হওয়ার তিন মিনিটের মধ্যে দলকে এগিয়ে দিয়েছিলেন তিনি। তারপর ম্যাচের ৮০ মিনিট নাগাদ নিজের দ্বিতীয় গোল করে দলের জয় নিশ্চিত করে দেন অস্ট্রেলিয়ান ফরোয়ার্ড। সবুজ মেরুণ জার্সিতে এই নিয়ে ১৪ ম্যাচে ৭ গোল করা হয়ে গেল তার।

তবে সব ভালোর মাঝেও একটা বিষয় নিয়ে এটিকে মোহনবাগানের চিন্তা থেকে গেল। ম্যাচের একদম শেষ দিকে এসে লাল কার্ড দেখেন এই মরশুমেই মোহনবাগানে যোগ দেওয়া আশিক কুরুনিয়ান। তবে তাতে ম্যাচ জিততে কোন অসুবিধা হয়নি সবুজ মেরুন শিবিরের। তবে পরের ম্যাচে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে তাকে ছাড়াই নামতে হবে দলকে।

আজ ম্যাচে বলের দখল থেকে শুরু করে টার্গেটে লক্ষ্য করে শট সবকিছুতেই এগিয়ে ছিল সবুজ মেরুন শিবির। ওড়িশার ফরোয়ার্ড লাইন আজ পুরোপুরি ব্যর্থ এটিকে মোহনবাগান ডিফেন্সকে ভেদ করতে। গোটা ম্যাচে যেখানে এটিকে মোহনবাগান মোট পাঁচটি কর্নার আদায় করেছিল সেখানে ওড়িশা মাত্র একটি কর্নার আদায় করতে পেরেছিল।

এই মুহূর্তে পয়েন্ট টেবিলে তিন নম্বরে থাকলেও শীর্ষে থাকা দুই দলের থেকে অনেকটাই পিছিয়ে রয়েছে সবুজ মেরুন শিবির। এই মুহূর্তে তাদের প্রথম ছয়ে জায়গাও প্রায় নিশ্চিত। তাই যতদিন না নকআউট পর্ব শুরু হচ্ছে ততদিন কোন বড় চ্যালেঞ্জ আপাতত এটিকে মোহনবাগানের সামনে নেই।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker