টাইমলাইনফুটবলখেলা

আইএসএলের সেমি ফাইনালে এটিকের সামনে সুনীল ছেত্রীর ব্যাঙ্গালুরু।

গতকাল গুয়াহাটিতে মুখোমুখি হয়েছিল চেন্নাইয়িন এফসি বনাম নর্থইস্ট ইউনাইটেড। এই ম্যাচে প্রথমে এগিয়ে গিয়েছিল চেন্নাই কিন্তু এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত জিততে পারলো না চেন্নাইয়িন। এর ফলে কিছুটা হলেও লাভ হল আন্তোনিয়ো হাবাসের এটিকের। চেন্নাই জিততে না পারায় শেষ পর্যন্ত সেমিফাইনালে এটিকে কে মুখোমুখি হতে হল না গোয়ার। কারণ কিছুদিন আগে এই গোয়ার কাছেই বিধ্বস্ত হয়ে গিয়েছিল এটিকে।

গুয়াহাটিতে হচ্ছিল নর্থইস্ট ইউনাইটেড বনাম চেন্নাইয়িন এফসি ম্যাচ। আর সেই ম্যাচের দিকে নজর ছিল পুরো এটিকে দলের। এইদিন খেলোয়াড়দের ছুটি দিয়েছিলেন এটিকে কোচ হাবাস কিন্তু টিম হোটেলে প্রত্যেক খেলোয়াড়ই নজর রেখেছিলেন এই ম্যাচের দিকে। কোচ হাবাসেরও নজর ছিল এই ম্যাচের দিকে। অবশেষে ম্যাচের ফলাফলে স্বস্তি পেল এটিকে, কারণ এই ম্যাচে চেন্নাইয়িন এফসি জিততে না পারায় সেমিফাইনালে এটিকে মুখোমুখি হবে বেঙ্গালুরু এফসির, অপরদিকে লীগ টেবিলের শীর্ষে থাকার গোয়ার মুখোমুখি হতে হবে চেন্নাইয়িন এফসিকে।

এবার আইএসএলে দুবার মুখোমুখি হয়েছে এটিকে এবং বেঙ্গালুরু। এই দুটি ম্যাচেই এটিকে কে হারাতে পারেনি সুনীল ছেত্রীরা। ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে আওয়ে ম্যাচটি ড্র করেছিল এটিকে এবং যুবভারতীতে ঘরের মাঠে বেঙ্গালুরু এফসি কে নাস্তানাবুদ করেছিল আন্তোনিয়ো লোপেজ হাবাসের এটিকে। সেই কারণে এই পরিসংখ্যান দেখে কিছুটা হলেও স্বস্তি এটিকে শিবিরে।

Related Articles

Back to top button