টাইমলাইনবিনোদন

কুরুচিকর গালাগালি দিয়েও জামিন পেলেন রোদ্দুর রায়, তিনটি মামলা থেকেই মুক্তি পেয়ে জেলের বাইরে ইউটিউবার

বাংলাহান্ট ডেস্ক: শেষমেষ মোক্সা তত্ত্বেরই জয় হল। তিন তিনটি মামলায় মুক্তি পেয়ে জেলের বাইরে বেরোলেন রোদ্দুর রায় (Roddur Roy)। মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে নিয়ে তীব্র কটুক্তি করে ভিডিও শেয়ার করেছিলেন তিনি। অশ্লীল গালিগালাজ করেছিলেন অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের বিরুদ্ধেও।

অভিযোগ দায়ের হতেই গত ৭ জুন গোয়া থেকে গ্রেফতার হন রোদ্দুর। এর আগের শুনানিতে জামিন মেলেনি তাঁর। উলটে আরো একটি মামলা দায়ের হয়েছিল ইউটিউবারের বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ১৫৩, ১৫৩ (এ), ১২০ (বি), ৪৬৫, ৪৬৭, ৪৬৮, ৫০১, ৫০৫ এবং ৫০৯ নম্বর ধারায় মামলা দায়ের হয়েছিল রোদ্দুরের বিরুদ্ধে।


প্রথমে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের হয়েছিল তাঁর বিরুদ্ধে। তবে সেই মামলায় আগেই জামিন পেয়ে গিয়েছিলেন রোদ্দুর রায়। গতকাল লেক থানা এবং পাটুলি থানাতেও দায়ের হওয়া অভিযোগ থেকেও রেহাই পেয়েছিলেন তিনি। সোমবার ব‍্যাঙ্কশাল আদালতে তোলা হয় রোদ্দুরকে। এদিন শর্ত সাপেক্ষে বটতলা থানায় নতুন দায়ের হওয়া মামলাতেও জামিন পেয়ে গিয়েছেন তিনি।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, আপাতত জেলেই থাকছেন রোদ্দুর। সেখান থেকে নিজের ব‍্যক্তিগত জিনিসগুলি সংগ্রহ করবেন তিনি। তারপর যদি বেল বন্ড আজ জেলে পৌঁছে যায় তবেই তিনি আজ জেল থেকে বেরোতে পারবেন। নয়তো সেই কাল সকালে।

এর আগে ১৪ জুন শুনানি ছিল রোদ্দুর রায়ের বিরুদ্ধে। মুখ‍্যমন্ত্রীর বিরুদ্ধে অশ্লীল মন্তব‍্য করার অভিযোগে যে মামলা দায়ের হয়েছিল রোদ্দুর রায়ের বিরুদ্ধে, এদিন তার শুনানিতে কোর্ট রুমে হাজির ছিলেন ইউটিউবার। কিন্তু কোনো মন্তব‍্য করতে শোনা যায়নি তাঁকে। তবে আদালত থেকে বেরোনোর পর সাংবাদিকদের প্রশ্নে মুখ খোলেন রোদ্দুর রায়। তিনি স্পষ্ট বলেন, “আমি আর্টিস্ট, টেররিস্ট নই।”

Related Articles

Back to top button