বঙ্গহোম পেজ

পুলিশের উপস্থিতিতে দিলীপ ঘোষের কনভয়ে আক্রমণ,রথ যাত্রার অনুমতি দিলো না হাইকোর্ট

বাংলা হান্ট ডেস্ক : আজ কোচবিহারের সিতাই মোড়ে দিলীপ ঘোষের গাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। পুলিশের উপস্থিতিতেই এই দুষ্কৃতীরা হামলা চালায় বলে জানা যাচ্ছে। বিজেপির তরফে দাবি করা হয়েছে, এটা তৃণমূলের দুষ্কৃতী।

বাস ও লাঠি দিয়ে মেরে দিলীপ ঘোষের গাড়ির সামনের এবং পিছনের অংশ ভেঙে দেওয়া হয়েছে। পরে পুলিশের সহায়তায় গাড়িটিকে মাথাভাঙ্গা থেকে রওনা করিয়ে দেওয়া হয়। দিলীপ ঘোষের কনভয়ে হামলা হতে পারে বলে পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল।

 

কেননা বুধবার থেকেই সেখানে বাঁশ নিয়ে মিছিল করছিল তৃনমূলের কর্মী-সমর্থকরা। গাড়িতে হামলা করার সময় পুলিশের সামনেই বাঁশ দিয়ে দিলীপ ঘোষের কনভয়ে থাকা ৭ টি গাড়িতে মারধর চলে।

হামলার ফলে নিজের গাড়ির কাচ ভেঙে গিয়ে কাঁচের গুড়ো তার গায়ে লেগেছে বলে জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যদিও তৃণমূলের তরফে এই হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূল বিধায়ক উদয়ন গুহ জানিয়েছেন, গোষ্ঠী কোন্দল এর ফলেই এই হামলা।

দিলীপ ঘোষকে কালো পতাকা দেখিয়ে তার কনভয়ের রাস্তায় দাঁড়িয়েছিল তৃণমূল নেতৃত্ব। এদিকে কোচবিহারে রথ যাত্রার অনুমতি দিচ্ছে না হাইকোর্ট। যার ফলে এই মুহূর্তে ফের আবেদনের সিদ্ধান্ত নিয়েছে বিজেপি।

Leave a Reply

Close
Close