টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বিজেপির মহিলা কর্মীকে গণধর্ষণ করে খুনের চেষ্টা, উত্তেজনা খেজুরিতে

বাংলাহান্ট ডেস্কঃ ভোট পরবর্তীতে হিংসার আগুন জ্বলছে গোটা বাংলা জুড়েই। এরই মাঝে পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) খেজুরি (khejuri) থেকে এক নৃশংসা ঘটনা প্রকাশ্যে এল। বিজেপির (bjp) মহিলা কর্মীকে গণর্ধষণ করে বিষ খাইয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল তৃণমূলের (tmc) বিরুদ্ধে। গোটা এলাকায় উত্তেজনা ছড়াতেই পরিস্থিতি সামাল দিতে মাঠে নামে পুলিশ বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী।

সূত্রের খবর, খেজুরি বিধানসভার বারাতলার মালদহ অঞ্চলের বাসিন্দা ওই মহিলা বিজেপি কর্মী হিসেবেই এলাকায় পরিচিত। রবিবার ফলাফল প্রকাশে তৃণমূলের জয়লাভের পর সর্বত্রই সংঘর্ষের চিত্র দেখা যাচ্ছে। সেভাবেই বিজেপি কর্মীদের অভিযোগ, মঙ্গলবার রাতে ওই বিজেপি মহিলা কর্মীকে তুলে নিয়ে যায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

শুধু তুলে নিয়েই যাওয়া নয়, ওই মহিলাকে গণধর্ষণ করে তাঁকে বিষ খাইয়ে খুনের চেষ্টা করারও অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। ভাগ্যক্রমে ওই মহিলা বেঁচে গেলে তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়, তারপর তাঁকে তমলুক হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

ঘটনার জেরে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান খেজুরির তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম দাসও। তাঁকে ঘিরেই বিক্ষোভ দেখাতে থাকে এলাকাবাসী। এমনকি রাস্তা আটকেও বিক্ষোভ দেখায় তাঁরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় বিশাল পুলিশ বাহিনী ও কেন্দ্রীয় বাহিনী।

Back to top button